অনলাইন গণমাধ্যমে শৃঙ্খলা আসছে: সিলেটে সুরত কুমার

নিজস্ব প্রতিবেদক:- সিলেট জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান তথ্য কর্মকর্তা সুরত কুমার সরকার বলেন, গণমাধ্যম কর্মীদের প্রতি সরকার খুবই আন্তরিক। গণমাধ্যম কর্মীদের কল্যাণের জন্য সরকার কাজও করে যাচ্ছে। নানা প্রতিকূলতার মধ্যে থেকেও গণমাধ্যম কর্মীরা সমাজের অন্যায়, অবিচার, দুর্নীতি চিত্র তাদের লেখনির মাধ্যমে তুলে ধরছেন।

১০-১২ বছরের আগের বাংলাদেশ আর এখন কার বাংলাদেশের মধ্যে অনেক তফাৎ রয়েছে। যার স্বাক্ষী এদেশের মানুষ। ইতোমধ্যে বাংলাদেশ পৃথিবীর বুকে উন্নত দেশ হিসেবে স্থান করে নিয়েছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার পাশাপাশি এদেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের উন্নয়নের খবর মানুষের কাছে পৌঁছে দেয়ার আহবান জানিয়ে তিনি আরও বলেন,  গণমাধ্যম কর্মীদেরকে গুজবের ব্যাপারে সবচেয়ে বেশী সর্তক থাকতে হবে।

গুজব দেশের মধ্যে কঠিন পরিস্থিতি সৃষ্ঠি করতে পারে। যা কোনভাবেই কল্যাণকর নয়। সর্তক থেকে কাজ করতে হবে গণমাধ্যম কর্মীদের। এই দেশটা আমাদের সকলের, যার কারণে আমাদের সকলের নৈতিক দায়িত্ব হচ্ছে দেশ ও দেশের মানুষকে রক্ষা করা। অনলাইন গণমাধ্যমে শৃঙ্খলার মধ্যে নিয়ে আসছে সরকার। ইতোমধ্যে সব ধরণের প্রস্তুতিও প্রায় শেষ পর্যায়ে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় সিলেট নগরের জিন্দাবাজারস্থ সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান তথ্য কর্মকর্তা এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন-বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া জেসমিন মিলি। এছাড়াও উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, প্রতিষ্ঠাকালীন সভাপতি আল আজাদ, সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত শাহ ফরিদী ও সংগ্রাহ সিংহ, সাবেক সিনিয়র সহ সভাপতি আবদুল মুকিত, বর্তমান সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মনির, দৈনিক যুগভেরী পত্রিকার নির্বাহী সম্পাদক অপূর্ব শর্মা, ইউএনবি সিলেট প্রতিনিধি মোহাম্মদ মহসিন, কোষাধ্যক্ষ ফয়সল আহমদ মুন্না, ক্লাব সদস্য সৈয়দ রাসেল, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ওলিউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিনুল হক তুহিন, পাঠাগার সম্পাদক কাইয়ুম উল্লাস, নির্বাহী সদস্য শাহীন আহমদ, সুব্রত দাস, ক্লাব সদস্য মঞ্জুর হোসেন খান, অমিতা সিনহা, আব্দুল আহাদ, রনজিৎ কুমার সিংহ প্রমুখ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :227 বার!

JS security