অপরাধ আস্তানায় পুলিশের হানা, গ্রেফতার ১

গ্লোবাল ডেস্ক :- সিলেটের দক্ষিণ সুরমার বিভিন্ন অপরাধ আস্তানায় অভিযান চালিয়েছে দক্ষিণ সুরমা ফাঁড়ী পুলিশ। গত ৩০ জুন দুপুর ২ টা থেকে রাত ১১ টা পর্যন্ত অভিযান চালানো হয়।

দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ফয়াজ উদ্দিন ফয়েজের নেতৃত্বে এএসআই নূরুল আমিন, কনস্টেবল সোয়েল, মনুজ, জীবন ও রাহেল এ অভিযানে অংশ গ্রহণ করেন।

দক্ষিণ সুরমার ক্বীনব্রীজের নীচ, চাঁদনীঘাট মাছ বাজার, কদমতলী ফেরীঘাট, জিঞ্জির শাহ রঃ এর মাজারের পার্শে কাসেমের ভাঙ্গাড়ী দোকান, বিভিন্ন জুয়ার আস্তানা ও অন্যান্য অপরাধ আস্তানায় অভিযান চালানো হয়।

এদিকে বিকাল ৩ টার সময় এ অভিযানিক দল ভার্থখলা থেকে চুরাইকৃত ৫ টি ইজিবাইক টমটমের ব্যাটারীসহ ১ জনকে আটক করে। এসময় আরেকজন চোর পালিয়ে যায়।

আটককৃত ব্যক্তির নাম- মামুন মিয়া। সে হবিগঞ্জ জেলার লাখাই থানার মুইবাগ গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। সে বর্তমানে বিয়ানীবাজার উপজেলার মোল্লার গ্রামের ডা. হারুন মিয়ার বাড়ীতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিল। আটককৃত চোরের নিকট থেকে পালিয়ে যাওয়া চোরের নাম ঠিকানা পাওয়া গেছে, পলাতক চোরের নাম হাফিজুল। সে সুনামগঞ্জ জেলার শাল্লা থানার সাহাদাদেব পাশন এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে।

দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ফয়াজ উদ্দিন ফয়েজর বাদী হয়ে আটককৃত চোরের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেছেন, মামলা নং-১, তারিখ- ০১/০৭/২০২০ইং। গত ২২/০৬/২০২০ইং তারিখে ১১০ পুরিয়া গাঁজাসহ ১ জনকে আটক করেন দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ফয়াজ উদ্দিন ফয়েজ।

আটককৃত ব্যক্তির নাম আবুল কালাম আজাদ। সে দক্ষিণ সুরমার আজরাই এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে তিনি বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন, মামলা নং-১৭, তারিখ- ২৩/০৬/২০২০ইং। গত কয়েকদিন আগে ফাঁড়ী ইনচার্জ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানকালে পিডিবির সরকারী মালামালসহ একটি পিকআপ আটক করেন। পরে আটকৃত পিকআপ মালামালসহ মোগলাবাজার থানায় হস্তান্তর করেন এবং তিনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুরমার ব্যবসায়ী আমজাদ হোসেনের সাথে কথা বললে তিনি জানান, বর্তমানে পুলিশের যে অভিযান পরিচালিত হচ্ছে সে ভাবে যদি সব সময় অভিযান পরিচালিত হয় তাহলে আমাদের দক্ষিণ সুরমায় কোন ধরণের অপরাধীরা স্থান পাবে না।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফয়াজ উদ্দিন ফয়েজের সাথে কথা বললে তিনি জানান, আমার এলাকায় অপরাধীদের কোন স্থান নেই। যেখানেই অপরাধ সেখানেই অভিযান।

এলাকার জনসাধারণের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, যেখানেই অপরাধ আস্তানার খবর পাবেন সাথে সাথে আমাদেরকে জানাবেন। জনগণের নিরাপত্তা নিশ্চিত ও অপরাধ কর্মকান্ড রোধের জন্য পুলিশ সব সময় তৎপর।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :111 বার!

JS security