আজ থেকে মরুর দেশে শুরু টি-২০ বিশ্বকাপের মূল পর্ব

 

আজ থেকে মরুর দেশে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব। প্রথম ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়া। শনিবার খেলা হবে দুটি ম্যাচ।

বাংলাদেশ সময় বিকেল ৪টা থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রথম ম্যাচ। আবুধাবির স্টেডিয়ামে মুখোমুখি হবে অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়া এবং টেম্বা বাভুমার দক্ষিণ আফ্রিকা। অনুশীলন ম্যাচে ভারতের কাছে হেরে গিয়েছিল অস্ট্রেলিয়া। ব্যাট হাতে অজি ওপেনাররা ব্যর্থ হলেও রান পেয়েছিলেন স্টিভ স্মিথরা। বল হাতে যদিও ভারতকে আটকাতে পারেনি তারা। অন্য দিকে অনুশীলন ম্যাচে আফগানিস্তান এবং পাকিস্তানকে হারিয়ে ছন্দে রয়েছে দক্ষিণ আফ্রিকা। কাগিসো রাবাদাদের বিরুদ্ধে স্মিথদের লড়াই বেশ উপভোগ্য হতে পারে।

শনিবার দ্বিতীয় ম্যাচে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ড। শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল ক্যারিবিয়ানরা (২০১৬)। দুই বছর আগে এক দিনের ক্রিকেটে বিশ্বকাপ জেতে ইংল্যান্ড। সাদা বলের ক্রিকেটে দুই শক্তিশালী দল খেলবে রাত ৮টায়। দুবাইতে হবে সেই ম্যাচ।

সুপার টুয়েলভে গ্রুপ-১-এ আছে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ ও শ্রীলঙ্কা। অন্যদিকে গ্রুপ-২-এ আছে ভারত-পাকিস্তান-আফগানিস্তান, নিউজিল্যান্ড, স্কটল্যান্ড ও নামিবিয়া।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :111 বার!

JS security