আত্মহত্যা নয়, খুন হয়েছেন চিত্রনায়ক সুশান্ত!

গ্লোবাল ডেস্ক:- আত্মহত্যা করেছেন বলিউডের হার্টথ্রব নায়ক সুশান্ত সিং রাজপুত। রোববার সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুকে ঘিরে তৈরি হয়েছে নানা রহস্য।

তবে, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও, অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি সুশান্তের এক আত্মীয়ের।

ওই আত্মীয় ভারতের বিহারের পূর্ণিয়ার বাসিন্দা। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি। পুলিশ প্রাথমিক তদন্তে অবশ্য আত্মহত্যা বলেও অনুমান করেছে।

তার আত্মীয় আরসি সিং বলেন, সুশান্ত খুবই সাহসী ছেলে। ও কখনই আত্মহত্যা করতে পারে না। তাকে খুন করা হয়েছে। তিনি আরো উল্লেখ করেন, কয়েকদিন আগেই তার প্রাক্তন ম্যানেজার দিশা সাইলানের মৃত্যু হয়। তাকেও খুন করা হয়েছে বলে দাবি করেন সুশান্তের এই আত্মীয়।

ভারতের স্থানীয সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ঘটনার আগে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন তিনি। অর্থাত্‍ তার বন্ধুরা ফ্ল্যাটেই উপস্থিত ছিলেন। সকালে তার পরিচারিকা দরজা না খুলতে পারায় ভাঙার চেষ্টা করেন। ভাঙতে না পারলে একজন মেকানিক ডেকে আনা হয়। এরপরই দরজা খুলে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

তার ঘরে পুলিশ প্রাথমিক তদন্তে এমন প্রেসক্রিপশন ও ওষুধ পেয়েছে বলে জানা গেছে। যদিও কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত পাওয়া যায়নি বলেই খবর।

কয়েকদিন আগে সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান মুম্বাইয়ের মালাডে মালবনী এলাকায় একটি বাড়ির ১৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন।

অনেকের মতেই ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রূপালি পর্দায় মূর্ত হয়ে ফুটে উঠেছিলেন সুশান্ত সিং রাজপুতের কল্যাণে। ‘এমএস ধোনি – দি আনটোল্ড স্টোরি’ চলচ্চিত্রে ধোনির মতোই শান্ত ও কৌশলী চরিত্রে দেখা গিয়েছিল এই তারকাকে। কে জানতো তার মনের মধ্যেই ছিল এত কষ্ট।

এম এস ধোনি, দ্য আনটল্ড স্টোরি ছাড়াও আরও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন সুশান্ত। এর মধ্যে উল্লেখযোগ্য হল- কই পো চে, শুধ দেশি রোমান্স, পিকে, ছিছোড়ে, ডিটেকটিভ বোমকেশ বকশি, রাবতা, কেদারনাথ, ড্রাইভ প্রমুখ। অনবদ্য অভিনয়ে ক্যারিয়ারজুড়ে অনেক পুরস্কার জিতেছিলেন সুশান্ত।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :156 বার!

JS security