আল্লামা নুরুল ইসলাম খাঁন সাহেবের বিরুদ্ধে মামলা, সারা জেলায় তীব্র প্রতিক্রিয়া,

নিজস্ব প্রতিবেদকঃ– সুনামগঞ্জ তথা বৃহত্তর সিলেটের অন্যতম শীর্ষ আলেমে দ্বীন বৃহৎ ইসলামি বিদ্যাপীঠ দারুল উলুম দরগাহ পুর মাদ্রাসার মুহতামিম প্রখ্যাত মুফাসসির ও শায়খুল হাদীস আল্লামা নুরুল ইসলাম খাঁন সাহেবের বিরুদ্ধে বিতর্কিত তাবলীগ অনুসারী সাদপন্থী একজন সুনামগঞ্জে মামলা দায়ের করেছে। মামলা করার খবর ছড়িয়ে পড়লে সুনামগঞ্জ জেলা জুড়ে ব্যাপক উত্তেজনা ও তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
দলমত নির্বিশেষে ক্ষোভ ঝাড়ছেন মামলাকারী নামধারী আলেম এলজিইডি মসজিদের ইমাম সাদপন্থী মাওলানা নজরুল ইসলামের উপর।
সোশ্যাল মিডিয়ায় আল্লামা খাঁন সাহেবের বিরুদ্ধে মামলার খবরে সুনামগঞ্জ সহ সিলেট বিভাগের ধর্মপ্রাণ সাধারণ মুসল্লি ক্ষোভে ফুঁসছেন।
শতশত ফেসবুক ব্যবহারকারী তীব্র প্রতিক্রিয়া জানিয়ে শেয়ার করে এবং কমেন্টের মাধ্যমে একহাত নিচ্ছেন নজরুলের বিপক্ষে।আগামীকাল জমিয়তের বিক্ষোভঃ- জমিয়তে উলামায়ে ইসলামে সুনামগঞ্জ আগামীকাল শহরে বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছেন, অভিযোগকারী মামলা প্রত্যাহার ও নিঃশর্ত ক্ষমা প্রার্থনা না করলে আসতে পারে কঠোর কর্মসূচি।
সোশ্যাল মিডিয়া শতশত পোস্ট ও কমেন্ট থেকে নিম্নে
সুনামগঞ্জ জেলা জমিয়ত সেক্রেটারি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তয়্যিবুর রহমান চৌধুরী তার ফেসবুকের পোস্ট উল্লেখ করা হলো, তিনি লিখেন- এদের স্পর্ধা কতটুকু। সুনামগঞ্জের সরেতাজের উপর অভিযোগ। সাদপন্থীদের খুটির জোর কোথায়? পরিষ্কার বলতে চাই খান সাহেব হুজুরের উপর সামান্য একটি ফুলের টুকাও সুনামগঞ্জবাসী বরদাশত করবেনা।
সুনামগঞ্জের উলামায়ে কেরামের দিকপাল, সর্বজন শ্রদ্ধেয় ব্যাক্তিত্ব, ঐতিহ্যবাহী দারুল উলুম দরগাহপুর মাদ্রাসার সম্মানিত মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা নুরুল ইসলাম খাঁন সাহেবের উপর সাদপন্হী কতৃক উদ্দ্যেশ্য প্রনোদিত মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
অবিলম্বে হুজুরের উপর অনিত মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে প্রকাশ্য ক্ষমা প্রার্থনা করতে হবে। আমরা ২৪ ঘন্টার সময় দিলাম। এর মধ্যে আল্লামা খান সাব হুজুরের পা ধরে মাফ  চাইতে হবে। অন্যথায় অভিযোগকারী এল.জি.ডি মসজিদের ইমাম সাদপন্হী মাওলানা নজরুল ইসলামকে সুনামগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হবে।
আগামিকাল বাদ জুহর সুনামগঞ্জ জেলা জমিয়তের পূর্বঘোষিত বিক্ষোভ মিছিল পরবর্তী কার্যনির্বাহী পরিষদের বৈঠকে এ বিষয়ে আলোচনা করে সম্মিলিত কর্মসূচী হাতে নেয়া হবে ইনশাঅাল্লাহ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :256 বার!

error: Content is protected !!
JS security