ইউকে প্রবাসী জুনেদ’র দিরাই অনলাইন প্রেসক্লাব কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার:-

ইউকে প্রবাসী একসময়কার তুখোড় ছাত্র নেতা, দিরাই কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও দিরাই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোছাব্বির হোসেন জুনেদ নবগঠিত দিরাই অনলাইন প্রেসক্লাব সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এসময় সাথে ছিলেন সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি ও পৌর যুবদল আহ্বায়ক লিপন চৌধুরী।
সোমবার রাত ৮ ঘটিকার সময় তিনি দিরাই থানা পয়েন্টের অদূরস্থ দিরাই প্লাজায়- “দিরাই অনলাইন প্রেসক্লাব” কার্যালয়ে প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির সাথে এই সৌজন্য সাক্ষাৎ করেন।
এসময় উপস্থিত ছিলেন দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি ইয়াহিয়া চৌধুরী,সহ -সভাপতি ও গ্লোবাল সিলেট ডট কম সম্পাদক ইকবাল আহমদ,নির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক এস এম ওয়াহিদুল ইসলাম,অনলাইন দিরাই নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক জাকারিয়া হোসেন জোসেফ, দিরাই অনলাইন প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক হিল্লোল পুরকায়স্হ প্রমুখ।

এ সময় মোছাব্বির হোসেন জুনেদ দিরাই অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটিকে অভিনন্দন জানান ও বস্তুনিষ্ঠ সংবাদ গণমাধ্যমে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। তিনি সব সময় দিরাই অনলাইন প্রেসক্লাবের পাশে থাকার আশ্বাস দেন।
মোছাব্বির হোসেন জুনেদ দীর্ঘদিন যাবত লন্ডনে স্বপরিবারে অবস্হান করছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :2584 বার!

JS security