এক হলো দিরাই প্রেসক্লাব ৩১ মার্চ সম্মেলন

দিরাই প্রতিনিধি:: অতীতের তীক্ততা ভুলে একই প্লাটফর্মে দাড়িয়েছেন দিরাইয়ের সকল গণমাধ্যমকর্মীরা। শনিবার দুপুরে এ দ্বিধা-বিভক্ত দিরাই প্রেসক্লাব একত্রিত করার লক্ষে দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়ের উদ্যোগে এক সমঝোঁতা বৈঠক বসে মেয়রের দিরাইস্থ বাসভবনে।
সমঝোঁতা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাইর কৃতি সন্তান দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার নেছারুল হক খোকন।
সভার শুরুতে প্রধান অতিথি আহ্বান জানান একত্রিত হতে হলে প্রথমেই প্রেসক্লাবের সকল কমিটি বিলুপ্ত করতে হবে। প্রধান অতিথির আহ্বানে সবাই নিজ নিজ কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। এর পর প্রধান অতিথি উন্মুক্ত আলোচনায় অংশ নেওয়ার জন্য আহ্বান জনান।
উন্মুক্ত আলোচনায় অংশ নেন, সামছুল ইসলাম সরদার, সোয়েব হাসান, জিয়াউর রহমান লিটন, একে কুদরত পাশা, ইমরান হোসেন, সামছুল আলম, আবু হানিফ চৌধুরী, সৈদুর রহমান তালুকদার, সরদার মোজাহিদুল ইসলাম, প্রশান্ত সাগর, জুসেফ প্রমূখ।
সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের সময় ‘র প্রতিনিধি সোয়েব হাসানকে আহ্বায়ক ও যায়যায় দিন ‘র প্রতিনিধি সর্দার মোজাহিদুল ইসলাম কে সদস্য সচিব এবং দৈনিক কালের কন্ঠ’র প্রতিনিধি আবু হানিফ চৌধুরী, দৈনিক নয়া দিগন্ত’র প্রতিনিধি এমরান হোসাইন ও দৈনিক আমার সংবাদ’র প্রতিনিধি সৈদুর রহমান তালুকদারকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।
সভায় সিদ্ধান্ত হয় আগামী ৩১ মার্চ সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগে নির্বাচন কমিশন গঠন ও নির্বাচন সংক্রান্ত কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :94 বার!

JS security