এডভোকেট ফজলুল হক আসপিয়ার শোক সভায় – মির্জা ফখরুল

বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সহিংসতার উদ্দেশ্য একটাই এই সরকার জনগণের যে সমস্যা সেই সমস্যা থেকে দৃষ্টি সড়াতে চায়, নিবার্চন কালীন সময়ে আমরা দাবি করেছি যে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ব্যবস্থার। সরকার সেখান থেকে দৃষ্টি সরাতে, এই যে সারাদেশে দ্রব্যমূল্যের দাম বাড়ছে সেটা নিয়ত্রণ করতে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে । শুধু তাই নয় সারাদেশ খুন, ধর্ষণ, বেড়ে গেছে আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে মূলত এই সব থেকে দৃষ্টি সড়াতে সরকার এই সাম্প্রদায়িক সহিংসতা সৃষ্টি করেছে। সরকারের দায়িত্ব হচ্ছে বাংলাদেশের সকল ধর্মের মানুষকে নিরাপত্তা দেয়া। কিন্তু এই আওয়ামীলীগ সরকার সম্পূর্ণ ভাবে ব্যার্থ হয়েছে সম্প্রদায়িকতাকে বন্ধ করতে। হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা দিতে, বৌদ্ধ সম্প্রদায়ের নিরাপত্তা দিতে এমনকি খ্রিষ্টান সম্প্রদায়সহ সারা বাংলাদেশের মানুষের নিরাপত্তা দিতে ব্যার্থ এই অবৈধ ভোটার বিহীন সরকার। তাই এইসব দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত।

রোববার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপি কর্তৃক আয়োজিত জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক হুইপ বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব ফজলুল হক আসপিয়ার শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন,সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি নজীর হোসেন,জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক ব্যরিষ্টার আব্দুস  সালাম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী,সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আরিফুল হক চৌধুরী,সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান রতন,জেলা বিএনপির সাবেক আহবায়ক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাসির উদ্দিন চৌধুরী।

প্রয়াত আসপিয়ার ছেলে ব্যারিষ্টার মো. আনিসুল হক,জেলা বিএনপির সহ সভাপতি নাদের আহমদ,এড. মল্লিক মইনুদ্দিন সুহেল,এড. শেরেনুর আলী,আব্দুল আলী,সেলিম আহমদ ভুট্রো,সৈয়দ তিতুমির,আবুল মনসুর মোহাম্মদ শওকত,এড. মাসুক আলম,মো. আনছার উদ্দিন,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. নুর হোসেন,জিয়াউর রহমান শাহীন,সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল,এড. মো. আব্দুল হক,জেলা কৃষক দলের আহবায়ক মো. আনিসুল হক,মোনাজ্জির হোসেন,এড. মামুনুর রশিদ কছেয়,কামরুল ইসলাম রাজু,কালারচাঁন,তোফাজ্জল হোসেন,দিরাই উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী,জেলা হিন্দ্র বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি অশোক তালুকদার,যুবদল নেতা জুনেদ আহমদ,ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মো. রায়হান উদ্দিন,জেলা ছাত্রদলের আহ্বায়ক  জাহাংগীর আলম  প্রমুখ ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :69 বার!

JS security