এড. অবনী মোহন দাস শাল্লা উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী

স্টাফ রিপোর্টারঃ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের শাল্লা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বঞ্চিত সাবেক উপজেলা চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট অবনী মোহন দাস স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে নিজের ফেসবুকের ভেরিফাই আইডিতে এক আবেগ ঘন পোস্টে জানিয়েছেন। পাঠকের জন্য হুবহু তা তুলে ধরা হলো। প্রঃ সঃ

এড. অবনী মোহন দাসের পোস্টঃ-
আমার কর্মী সমর্থক ভাই ও বোনেরা আপনারা হতাশ হবেন না, আমি নিজেও বিন্দুমাত্র হতাশ  নই। আমি দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সঙ্গে জরিত আছি  ভবিষ্যতে ও থাকব। আমার রাজনৈতিক পথচলা কখনো মসৃন ছিলো না।প্রতিটি পদক্ষেপেই আমাকে হাজারো বাধা অতিক্রম করে এগোতে হয়েছে।আর আমার এই কঠিন পথচলায় শাল্লার আপামর জনগণ প্রতিটি নির্বাচনে বিপুল পরিমাণে ভোট প্রদান করে আমাকে বারবার ঋনি করেছে। আমি অবনীকে যেমন তারা সৃষ্টি করেছিলো টিক তেমনি ভাবে টিকিয়েও রেখেছে। আমিও চেষ্টা করেছি আমার ক্যারিয়ার, পরিবার পরিজন সবকিছু কে বায়ে রেখে নিপীড়িত শাল্লাবাসীর পাশে থাকতে।
প্রিয় শাল্লাবাসী আমি আপনাদের দোয়া ও আশির্বাদ নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।
আমার দৃঢ় বিশ্বাস অতীতে শাল্লার সংগ্রামী জনগণ যেমন আমাকে শত বাধা অতিক্রম করে ব্যালটের মাধ্যমে আমাকে  সমর্থন জানিয়েছেন, ভবিষ্যতেও আপনারা আপনাদের অবনীর পাশে থাকবেন। আর ভোটের মাধ্যমে কালো টাকা, দুর্নীতিবাজ ও নিপীড়ন কারিদের বর্জন করবেন।
আর হে সবাই মনে রাখবেন এটা স্থানীয় নির্বাচন, জাতীয় নির্বাচন না। এই নির্বাচনের ফলাফল সরকার পরিবর্তনে ভূমিকা রাখে না।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
বিনীতঃ-
এডভোকেট অবনী মোহন দাস

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :93 বার!

error: Content is protected !!
JS security