ওসি প্রত্যাহারে দাবিতে ফেঞ্চুগঞ্জে মত-বিনিময় ও প্রতিবাদ সভা

মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল, (ফেঞ্চুগঞ্জ, সিলেট):- সিলেটের ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার মোঃ বদরুজ্জামান এর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, ঘোষ বানিজ্য এবং সাধারণ মানুষকে হয়রানির প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শামসুদ্দিন কমিউনিটি সেন্টারে উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এক মত বিনিময় ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সভায় ৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পংখি মিয়ার সভাপতিত্বে ও সহ-সভাপতি নাছির উদ্দীনের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শওকত আলী। বক্তব্য রাখেন – উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মীর সাখাওয়াত হোসেন তরু, মিসবাহ আহমদ চৌধুরী, রাজু আহমদ রাজা, যুগ্ন সম্পাদক শাহ মুজিবুর রহমান জকন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খসরু, আব্দুল আওয়াল কয়েছ, মাহফুজুর রহমান জাহাঙ্গীর, সাস্থ বিষয়ক সম্পাদক ড. হীরা, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জি এস আব্দুল মতিন, ধর্ম বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সুজন, তথ্য ও গবেষণা সম্পাদক বিজন দেবনাথ, সদস্য – রুহেল আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহ, যুগ্ন আহবায়ক মাহবুবুল ইসলাম চোধুরী মিসলু, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক রাসিক আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক এ এম ফারহান সাদিক, সহ-সভাপতি নাহিদ সুলতান পাশা, জালাল আহমদ, সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান ডেনেছ, উত্তর কুশিয়ারা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, সহ-সভাপতি জয়নাল আবেদীন, ছাত্রলীগের সভাপতি শায়খুল ইসলাম শান্ত, রুবেল আহমদ, ঘিলাছড়া ইউনিয়ন সভাপতি সাইফুর রহমান বাবেল, সম্পাদক মনিউল আলম মুন্না, উত্তর কুশিয়ারা ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনেল আহমদ, সাধারণ সম্পাদক মোস্তফা মারূফ, সেচ্ছাসেবক লীগের সভাপতি শিপন, সম্পাদক মালেক আহমেদ, , প্রমুখ।

সভায় আওয়ামীলীগের নেতারা বলেন- অবিলম্বে ওসিকে প্রত্যাহার করতে হবে অন্যথায় আমরা আন্দোলন ছাড়ব না। অন্যদিকে ছাত্রলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ ও সাধারণ সম্পাদক এ এম ফারহান সাদিক জানান- অনিয়ম, দুর্নীতি, ববহিরাগতদের জন্য ফেঞ্চুগঞ্জ থানা এখন উন্মুক্ত। ঘুষখোর, দুর্নীতিবাজ ওসি বদরুজ্জামান কে অবিলম্বে প্রত্যাহার করে ফেঞ্চুগঞ্জ উপজেলার শান্তি শৃঙ্খলা পূণরায় স্বাভাবিক করার দাবি জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :282 বার!

JS security