কমলগঞ্জে গরুর গায়ে মোটরসাইকেল লাগানো নিয়ে চা শ্রমিক খুন

কমলগঞ্জ প্রতিনিধি:- মৌলভীবাজারের কমলগঞ্জে গরুর গায়ে মোটরসাইকেল লাগানোকে কেন্দ্র করে জাহিদ হাসান(২৩) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন। সে পদ্মছড়া চা বাাগানের রমজান আলীর ছেলে। ঘটনাটি  রবিবার (২৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্মছড়া চা বাগানে ঘটেছে।

জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্মছড়া বাগানের ৪নং সেকশনের আনন্দ মন্ডার ছেলে চা শ্রমিক দীপন মুন্ডা সাথে দু,দিন পূর্বে মোটর সাইকলে নিয়ে ৪নং সেকশন দিয়ে যাবার পথে একই বাগানের রমজান আলীর ছেলে চা শ্রমিক জাহিদ হাসান(২২) এর গরু নিয়ে বাড়ি ফেরার পথে মোটর সাইকেল দিয়ে গরুকে আঘাত করলে তখন উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে রবিবার ২৯ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৪টায় জাহিদ হাসান গরু নিয়ে বাড়ির ফেরার পথে পূর্ব হতে উৎপেতে থাকা দীপন মুন্ডা ও আপন মুন্ডা তার উপর দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে জাহিদ হাসানকে আহত অবস্থায় উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সামসুদ্দীন তাকে মৃত ঘোষনা করে। পুলিশ খবর পেয়ে হাসপাতালে গিয়ে লাশটির প্রাথমিক সুরতহাল করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে পদ্মছড়া চা বাগানে উত্তেজনা দেখা দিয়েছে।

কমলগঞ্জ থানা অফিসার ইনর্চাজ মো: আরিফুর রহমান ঘটনাটি স্বীকার করে বলেন, পূর্ব জের ধরে এ ঘটনাটি ঘটেছে । লাশটি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :116 বার!

error: Content is protected !!
JS security