কমলগঞ্জ দুই গৃহবধূ গণধর্ষণের শিকার আটক-৭

বিশেষ প্রতিনিধিঃ- মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দেওরাছড়া এলাকায় সিএনজি অটোরিকশাচালক ইউসুফের সহযোগিতায় দুই গৃহবধূ গণধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিনটি সিএনজি অটোরিকশাসহ ৭ জনকে আটক করেছে।

শুকবার রাতে মৌলভীবাজার থেকে কমলগঞ্জের মুন্সিবাজারে যাবার পথে ওই সিএনজি অটোরিকশাচালকের সহযোগিতায় গণধর্ষণের শিকার হন দুই গৃহবধূ। রাত সোয়া তিনটার দিকে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য তারা ভর্তি হন।

আটককৃতরা হলেন- ইউসুফ মিয়া (৩৫), সেলিম মিয়া (৩৬), রবিলাল উড়াং (২০), বিকাশ মুন্ডা (২৩), আবু সুফিয়ান (৪৫), রুবেল মিয়া ( ২৭) ও আলমগীর হোসেন (২৫)। এদের মধ্যে রবিলাল উড়াং, বিকাশ মুন্ডা ও আবু সুফিয়ান দেওড়াছড়া চা বাগানের আর বাকিরা মৌলভীবাজারের।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় ৭ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এক ধর্ষিতার স্বামী বাদী হয়ে মামলা করেছেন। মামলায় গ্রেফতার দেখিয়ে আটককৃতদের মৌলভীবাজারে আদালতে প্রেরণ করা হয়েছে।

২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রত্বদ্বীপ বিশ্বাস বলেন, রাতে দুইজন মহিলা সেক্সুয়্যাল সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন।

দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ভোক্তভোগী ও তাদের পরিবারের সদস্যরা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :51 বার!

error: Content is protected !!
JS security