কানাইঘাটে সহস্রাধিক অংশগ্রহণকারী নিয়ে বঙ্গবন্ধু ম্যারাথন

কানাইঘাটে ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ সম্পন্ন হয়েছে। ম্যারাথনে সহস্রাধিক লোকজন অংশগ্রহণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার ম্যারাথনে অংশগ্রহণ করার জন্য উপজেলা প্রশাসন চত্বরে জড়ো হন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল, সাংবাদিক, সুধিজন সহ উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ নানা শ্রেণিপেশার মানুষ।

সকাল ৯টায় উৎসব মুখর শতস্ফুর্ত পরিবেশে প্রশাসন চত্বর থেকে দুই সহস্রাধিক লোকজনের অংশ গ্রহনে ম্যারাথন শুরু হয় এবং সুরইঘাট সড়কের কান্দেবপুর মসজিদ পর্যন্ত ৫ কিলোমিটার সড়ক প্রদক্ষিন করে ম্যারাথন প্রশাসন চত্বরে এসে শেষ হয়।

ম্যারাথনের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর মোমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, সহকারি কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, মহিলা ভাই চেয়ারম্যান খাদিজা বেগম, থানার ওসি (তদন্ত) মো. জাহিদুল হক, ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ।

এসময় তারা বলেন. জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সরকারের পক্ষ থেকে দেশবাসীর কল্যানে অনেক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। জাতির পিতার জন্মশত বার্ষিকী স্মরনীয় করে রাখার জন্য সারা বছর নানা অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে তার মধ্যে ম্যারাথন প্রতিযোগিতা অন্যতম। উৎসব মুখর পরিবেশে শতস্ফুর্ত উপস্থিতিতে ম্যারাথন সম্পন্ন হওয়ায় অংশ গ্রহনকারীদের প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

ম্যারাথনের সার্বিক তত্ববধানে ছিলেন সিলেট সেনানিবাসের কয়েকজন সেনা কর্মকর্তা, কানাইঘাট থানা পুলিশ, আনসার ভিডিপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউটস দল।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :121 বার!

JS security