কেন্দ্রীয় ছাত্রদলের কাউন্সিলদের কার্ড মিলবে বুধবার থেকে

সংগঠনের কেন্দ্রীয় নেতৃত্ব নির্বাচনে ছাত্রদলের কাউন্সিল ১৪ সেপ্টেম্বর। এ উপলক্ষে কাউন্সিলরদের দেয়া হবে কার্ড । কার্ডধারীরাই ভোট  দেয়ার সুযোগ পাবেন। আগামী বুধবার থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই কার্ড সারাদেশের ভোটারদের মাঝে বিতরণ করা হবে।

ছাত্রদলের কাউন্সিল নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অনুষ্ঠিতব্য ষষ্ঠ কাউন্সিলে কাউন্সিলররা আগামী ১১, ১২ ও ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ছাত্রদলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কাউন্সিলর কার্ড বিতরণ করা হবে।

সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা আগামী ১১ সেপ্টেম্বর বিকাল সাড়ে চারটায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয় থেকে তাদের কার্ড সংগ্রহ করতে পারবেন।

এ ছাড়া কাউন্সিল আয়োজনে গঠিত সংশ্লিষ্ট কমিটির নেতাদের সঙ্গে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা সৌজন্য সাক্ষাতের জন্য মিলিত হবেন ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটায়।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট অনুষ্ঠিত হবে। ভোটে অংশ নেবেন সংগঠনটির সারাদেশের ১১৭টি ইউনিটের ৫৮০ জন কাউন্সিলর।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :63 বার!

error: Content is protected !!
JS security