খালিয়াজুরীতে একটি পরিবারের অত্যাচারে আতংকিত গ্রামবাসী! ৫ জনকে আসামি করে থানায় মামলা

মোঃ ইদু খাঁন বিশেষ প্রতিনিধি খালিয়াজুরী:- মেন্দিপুর ইউনিয়ন এর বলরামপুর গ্রামে একটি পরিবারের অত্যাচারে আতংকিত গ্রামবাসী। শুক্রবার বিকাল ২টার দিকে বলরামপুরের প্রভাবশালী আলী আকবরের লাঠিয়াল বাহিনী মিলে পার্শবর্তী বাড়ির মোঃ মুজিবুর রহমানের স্থি শাহিনুর বেগমকে রাস্তায় একা পেয়ে পূর্ব বিরোধের জেরে হামলা চালিয়ে মারদর করে আহত করেছে, সঙ্গে থাকা অলংকার জোর পূর্বক কেড়ে নিয়ে যায়।

শনিবার শাহিনুর বেগমের স্বামী মোঃ মুজিবুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন খালিয়াজুরী থানায়। বলরামপুর গ্রামে আলী আকবর তাদের হাতে ক্ষমতা ধরে রাখতে গ্রামবাসীর সাথে যে কোন মূর্হুতে বড় ধরনের সংঘর্ষে জড়িয়ে পড়তে পারে বলে আশংকা করছে এলাকাবাসী।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ হযরত আলী বলেন বলরামপুরের ঘটনায় থানায় একটি এজাহার হয়েছে বিষয়টি তদন্ত করে নিয়মিত মামলা নেওয়া হবে।
গ্রামবাসীর সূত্রে জানা যায়, বলরামপুর গ্রামের আলী আকবর তার নিজের নেতৃত্ব দিয়ে নিরীহ মানুষকে জিম্মি করে রেখেছে। বিগত ২০১৫ সালে গ্রামের নিরীহ মানুষের কাছে চাদা আদায় করতে করতে বাধা দিলে তার লোকজন সবাই মিলে নিরীহ পরিবারকে মারদর করে। নিরীহ পরিবার বাদী হয়ে খালিয়াজুরী থানায় মামলা দায়ের করেছে।

চলতি বছর কিছুদিন আগে ও আরেক নিরীহ পরিবারের কাছে চাদা দাবী করলে সে চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে প্রাণ নাশের হুমকি দিয়েছে আলী আকবর। নিরীহ পরিবার বাদী হয়ে এই গজটনায়ও থানায় মামলা দায়ের করেছে। এমনকি তার হুমকিতে গ্রামের অনেক নিরীহ মানুষ বাড়িছাড়া হয়েছে। চাঁদাবাজী সহ সন্ত্রাসী কার্যক্রমের তার উপরে একাধিক মামলা আছে বলে জানা যায়।

গ্রামবাসীর সূত্রে জানা যায় আলী আকবর, সে নিজেকে সরকার অনুমোদিত বলে নানান ব্যবসা করে আসতেছে। আসলে সে কোনো অনুমোদিত কাগজ পত্র সংগ্রহ করে নাই। আলী আকবর সরকারের দোহাই দিয়ে সরলতা মানুষকে ধান্দা লাগিয়ে লুট করেছে হাজার হাজার টাকা।

গ্রামের নিরীহ মানুষেরা প্রশাসনের কাছে আকুল আবেদন করেন, বলরামপুরের আলী আকবরের হাত থেকে রক্ষা করুণ। আমাদেরকে সাধীন ভাবে চলতে দিন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :1026 বার!

JS security