খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে : নাদেল

কুলাউড়ায় হাজীপুর ইউনিয়ন ক্রিকেট লীগ ২০২০-২১ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কটারকোনা ইসলামী ব্যাংক শাখার পরিচালক আব্দুল মোহিত, প্রগতি লাইফ ইনসিওরেন্স সহকারী মহা ব্যবস্থাপক লুৎফুর রহমান, ইন্টিরিওর বি ডি ডিরেক্টর গাজী জাবের আহমদের সাবির্ক সহযোগিতায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পীরেরবাজার খেড়টিলা মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

হাজীপুর ইউনিয়ন ক্রিকেটার্সের সভাপতি মো. মাহবুবুর রহমান মান্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুজ্জামান অপুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও মাদকাশক্ত থেকে দূরে রাখে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা। যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখার প্রয়োজনীয়তা অনুভব করে নাদেল বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস দমন করা যাবে।

ফাইনাল খেলায় উদ্বোধকের বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.কে.এম সফি আহমদ সলমান, প্রধান আকর্ষন হিসেবে বক্তব্য রাখেন ১০নং হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১০নং হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মাহমুদ আলী, সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১০ নং হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুল  কুদ্দুছ চৌধুরী, ১০ নং হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মবশি^র আলী, নয়াবাজার কে.সি উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি রেজাউর রহমান চৌধুরী কয়ছর।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :122 বার!

JS security