গোয়াইনঘাট বেইলি ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে – যোগাযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টটার :- সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সারী-গোয়াইনঘাট সড়কের বার্কিপুরে বেইলি ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়েছে। তবে ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

রবিবার সকাল সাড়ে ১০টায় সিমেন্ট বাহী একটি ট্রাক সিলেট শহর থেকে গোয়াইনঘাট উপজেলা সদরে প্রবেশের লক্ষ্য নিয়ে বার্কিপুর বেইলি ব্রীজের উপর পৌছামাত্র ব্রীজটির বিভিন্ন সিলপার্ট ভেঙ্গে ট্রাকটি খাদে পড়ে যায়। বর্তমানে সিমেন্ট বোঝাইকৃত ট্রাকটি খাদে পড়ে থাকায় যাত্রী সাধারনের যাতায়াতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

গোয়াইনঘাট উপজেলা সদর থেকে প্রায় ৩ কিলোমিটার দুরে অবস্থিত বার্কিপুর বেইলি ব্রীজ। সিলেট- তামাবিল মহাসড়ক থেকে সারীঘাট হয়ে গোয়াইনঘাট উপজেলা সদরে প্রতিদিন যাত্রীবাহী ও মালবাহী হাজারো যানবাহন চলাচল করে এ ব্রীজ দিয়ে। সিলেট শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হাজার হাজার শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও ব্যাবসায়ীরা এ সড়কের উপর দিয়ে যাতায়াত করেন। একসময় গোয়াইনঘাট উপজেলা সদরে প্রবেশের একমাত্র প্রধান সড়ক হিসেবে এ সড়কটি ব্যবহৃত হতো।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল বলেন- সারী- গোয়াইনঘাট সড়কের বার্কীপুরে বেইলি ব্রীজ ভেঙ্গে যাওয়ার খবর পেয়েছি। বিষয়টি সিলেট সড়ক ও জনপথ বিভাগের কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। এছাড়া আলীরগাঁও ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন সন্নিকটে থাকায় বিষয়টি জরুরি ভিত্তিতে সংস্কাররের জন্য কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :68 বার!

error: Content is protected !!
JS security