গ্রাম বাংলা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির উদ্যোগে মাস্ক ও বিভিন্ন সামগ্রী বিতরণ :

সুনামগঞ্জ প্রতিনিধি:- বিশ্বের মানুষজন যখন করোনা ভাইরাসে আক্রান্ত তখনই দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পল্লী অঞ্চলের অসহায় ও দিনমুজুর মানুষজন সাড়া দিয়ে কর্মীহীন হয়ে ঘরেবন্দি জীবনযাপন করছেন তখনই সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছে গ্রাম বাংলা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির লিঃ পাথারিয়া বাজারের সংশ্লিষ্ট নেতৃবৃন্দ।

সোমবার সকাল ১১ টায় গ্রাম বাংলা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির লিঃ পাথারিয়া বাজার, দক্ষিন সুনামগঞ্জ, সুনামগঞ্জ এর পক্ষ থেকে পাথারিয়া বাজার এলাকাসহ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য প্রায় শতাধিক অসহায় মানুষের মধ্যে মাস্ক, হেন্ড সেনিটাইজার ও বিভিন্ন সামগ্রী বিতরন করা করেছেন গ্রাম বাংলা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির লিঃ পাথারিয়া বাজারের সংশ্লিষ্ট নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, অত্র সমিতির সভাপতি সাইফুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক পাঠাগার সম্পাদক ও উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট সফিকুল ইসলাম সহ সংগঠনের সংশ্লিষ্ট পরিচালক সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ।

মাস্ক বিতরণের প্রক্ষালে সংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমাদের সকলকে ঘরের ভেতরে থেকে নিজেরও পরিবারের প্রতিটি সদস্যর নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এই করুন পরিস্থিতিতে আমরা যারা বিভিন্ন এনজিও এবং সামাজিক সংগঠনের সাথে আছি বা যে, যে-স্থরে আছি সবাই মিলে মিশে বাংলাদেশ সরকারের হাতকে শক্তিশালী করতে এবং যার যার স্থান হতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রকৃত অসহায় মানুষজনের মাঝে বিভিন্ন সামগ্রী ও খাবার দাবার পৌছে দেয়াই হলো মানবতার কাজ।

এজন্য এমন পরিস্থিতিতে অসহায় মানুষজনের পাশে দাড়াঁনোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি গ্রাম বাংলা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির লিঃ পাথারিয়া বাজারের সংশ্লিষ্ট নেতৃবৃন্দ আহবান জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :157 বার!

JS security