ছাতকে রান্না ঘরে বালতির পানিতে ২৭দিন বয়সী নবজাতকের লাশ

ছাতক প্রতিনিধি:: ছাতকে ফাতেহা বেগম নামের ২৭ দিনের এক নবজাতকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। গত সোমবার রাতে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দক্ষিণ চাকলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে নিহত ওই নবজাতক শিশু কন্যার লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে সন্ধ্যায় লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে থানা পুলিশ। এ ঘটনায় শিশুর মাসহ চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
জানা যায়, ঘটনার দিন রাত ১১টার দিকে নিহত শিশু কন্যা ফাতেহার পিতা গাড়ি চালক আবদুস শহিদ বাড়ি ফিরে বিচানায় স্ত্রীর পাশে শিশু কন্যাকে না পেয়ে তার মাসহ অন্যদের ঘুম থেকে ডেকে তুলেন। এরপর খোঁজা-খুঁজির এক পর্যায়ে রান্না ঘরের বালতির পানিতে মাথা ডুবন্ত অবস্থায় দেখতে পেয়ে রাতেই পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে নিহত ওই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে ছাতক থানার ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ওই শিশু কন্যার মৃত্যুর ঘটনা রহস্যজনক। প্রাথমিক জিজ্ঞাসা বাদের জন্য নিহত শিশু কন্যার মা ইয়াসমিনা বেগম, চাচি চামেলী বেগম, চাচা সুলতান মিয়া ও দাদা আশক আলীকে থানায় নিয়ে আসা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :126 বার!

error: Content is protected !!
JS security