ছাতকে রেলওয়ে নিরাপত্তা প্রহরীকে খুন

ছাতক প্রতিনিধি :- ছাতকে রেলওয়ে নিরাপত্তা প্রহরী মো. ফখরুল আলম (৩৩) কে হত্যা করেছে দূর্র্র্বত্তরা। মঙ্গলবার কর্মস্থল থেকে ওই নিরাপত্তা প্রহরীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে ভোলা জেলার তজিম উদ্দিন উপজেলার শিবপুর গ্রামের মৃত আব্দুল খালেক পাটোয়ারীর ছেলে। মঙ্গলবার বিকেলে নিহত নিরাপত্তা প্রহরীর মৃতদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।
জানা যায়, নিরাপত্তা প্রহরী ফখরুল আলম সোমবার রাতে রেলওয়ের সংরক্ষিত গোদামে রাতের পালার কাজ (ডিউটিতে) যান। সকাল সাড়ে ৯টায় ডিউটি শেষে বাসায় না ফেরায় পরিবারের লোকজন খবর নিয়ে জানতে পারেন ফখরুলের লাশ গোদামের ভেতরের কর্মস্থলের একটি খাটে পড়ে আছে। তার শরীরে ও মাথায় একাধিক আঘাতের চিহৃ পাওয়া গেছে। এসময় রেলওয়ের প্রধান ফটক ও ৩টি পৃথক গোদামের তালা ভাঙ্গা অবস্থায় পাওয়া যায়।

খবর পেয়ে থানার ওসি ঘটনাস্থলে পৌছে রেলওয়ে কর্মকর্তা কর্মচারীর সাথে কথা বলেন। পরে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী, সহকারী পুলিশ সুপার বিল্লাল হুসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকেল আড়াইটায় নিহত নিরাপত্তা প্রহরী ফখরুলের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়।
থানার ওসি মো. মোস্তফা কামাল বলেন, এটি হত্যাকান্ড বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :53 বার!

JS security