ছাত্রদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন এডভোকেট পাবেল চৌধুরী

ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন সুনামগন্জ-২( দিরাই-শাল্লা) আসন থেকে বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত,সুনামগন্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল।

আজ রবিবার এক বিজ্ঞপ্তিতে জাতীয়তাবাদী ছাত্রদলের পাঁচ সদস্যের আংশিক কমিটিতে সভাপতি নির্বাচিত হওয়ায় কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় এডভোকেট পাবেল চৌধুরী বলেন, “তারা শিক্ষাঙ্গনে বিদ্যমান নৈরাজ্য দূর করতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করে আন্দোলনের মাধ্যমে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সক্ষম হবে এবং দেশের ছাত্র সমাজের অতীত গৌরবের ধারায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে যুগান্তকারী ভূমিকা পালন করবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি। “যা দেশের ছাত্র রাজনীতিতে একটি মাইলফলক হয়ে থাকবে বিএনপির ভ্যানগার্ড খ্যাত ছাত্রদল জাতির যে কোন ক্রান্তিলগ্নে যেভাবে গৌরবোজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন বর্তমান নেতৃত্ব গৌরবোজ্জল ইতিহাসের সুমহান ধারা অব্যাহত রাখবেন বলে আমার বিশ্বাস। দেশ আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে আমাদের গণতন্ত্রের মা আজ কারাগারে। ফ্যাসীবাদি আওয়ামী সরকার জগদ্দল পাথরের ন্যায় ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে বসে আছে। এমতাবস্থায় ছাত্রদলকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় নতুন নেতৃত্ব আবারো ইতিহাস সৃষ্টি করবেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :125 বার!

JS security