ছিনতাই করা টাকাসহ তিন ছিনতাইকারী গোলাপগঞ্জে – আটক

স্টাফ রিপোর্টার:-  সিলেট শাহপরাণ থেকে টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৪টার দিকে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এফআইভিডিবির মাঠ কর্মী কামরান  আহমদ চৌধুরী শাহপরাণের দাসপাড়া এলাকা থেকে ঋনের টাকা নিয়ে কর্মস্থলে ফিরছিলেন। দাসপাড়ার সামনে বাইপাস রোডে আসার সাথেসাথে একটি নোহা মিনিবাসে ৩ জন যুবক তার সামনে এসে দাঁড়ায় এবং তাকে গাড়িতে তুলতে টানাটানি করে। ব্যর্থ হয়ে এক পর্যায়ে তার হাতে থাকা ৭০ হাজার টাকাসহ ব্যগ নিয়ে দ্রুত চলে যায়। 
তিনি যখন রাস্তায় কান্নাকাটি করছিলেন তখনি শাহপরাণ থানার একজন এসআই এদিকে আসছিলেন। কামরান তার কাছে টাকা ছিনতাইর বিষয়টি জানালে ঐ এসআই মোটরসাইকেলসহ আরো কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে গাড়িটির পেছনে ছুটেন। 
একপর্যায়ে গোলাপগঞ্জের ৫ মাইল এলাকায় গিয়ে নোহা গাড়িটি পাওয়া যায় এবং গাড়ি থেকে রাসেল (২০) নামক এক ছিনতাইকারীকে আটক করা হয়। 
এসময় রাসেলের কাছ থেকে ছিনতাইকৃত ৭০ হাজার টাকাও উদ্ধার করা হয়।
পরে রাসেলের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী শাহপরাণ থানার মিররচক গ্রাম থেকে তার অপর দুই সহযোগি সাফিয়ান ও  রাসেলকেও আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি রামদা ও একটি চাকু উদ্ধার করা হয়।
শাহপরাণ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আব্দুল কাইয়ুম চৌধুরী  ধাওয়া করে টাকা উদ্ধার ও তিন ছিনতাইকারী আটকের কথা স্বীকার করে জানিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :216 বার!

error: Content is protected !!
JS security