জকিগঞ্জে আ.লীগ নেতার ভাতিজা ইয়াবাসহ আটক

জকিগঞ্জ সংবাদদাতা :-  সিলেটের জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেট ও আমদানি নিষিদ্ধ ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়িসহ স্থানীয় আওয়ামী লীগ নেতার ভাতিজা কয়েছ আহমদ টিপুকে (২৬) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতের দিকে সেনাপতিরচক গ্রামের বসতঘর থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের। তিনি জানান, বুধবার আদালতের মাধ্যমে টিপুকে কারাগারে পাঠানো হয়েছে।

কয়েছ আহমদ টিপু জকিগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহিমের ভাতিজা এবং সেনাপতিরচক গ্রামের সিরাজুল ইসলাম সিরুর ছেলে।

ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে জকিগঞ্জ থানা পুলিশের এসআই পরিতোষ পাল, এএসআই অঞ্জন দেব, কানন কুমার দাস একদল পুলিশ নিয়ে বিশেষ অভিযান চালিয়ে সেনাপতিরচক গ্রামের সিরুর বসতঘর থেকে ৮২৫ শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়িসহ টিপুকে আটক করেন। পরে টিপুকে জিজ্ঞাসাবাদকালে তিনি জানান, তার বসতঘরের লাকড়ি রাখার স্থানে ইয়াবা ট্যাবলেট রয়েছে। এরপর সন্ধ্যায় পুনরায় তার বসতঘরে তল্লাশি চালিয়ে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

ওসি জানান, ভারতীয় বিড়ি ও ইয়াবা উদ্ধারের ঘটনায় জকিগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক আরেকটি মামলা রুজু করা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। টিপু এর আগে আরো দুটি মাদক মামলায় কারাগারে ছিলেন বলে তিনি নিশ্চিত করেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :129 বার!

JS security