জকিগঞ্জে বাস উল্টে ধানক্ষেতে, মা-মেয়েসহ ৩ জন নিহত

জকিগঞ্জ প্রতিনিধি:- সিলেটের জকিগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন যাত্রী। আহতদের মধ্যে কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় সিলেটের জকিগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জকিগঞ্জ ইউনিয়নের হাইল ইসলামপুর গ্রামের সাহাবুদ্দিনের স্ত্রী নাসিমা আক্তার (২২), তার শিশু কন্যা রুহেনা বেগম (২), মানিকপুর গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী নূরজাহান বেগম (৫০)। আহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক আব্দুল্লাহ আল মেহেদী।

জানা গেছে, সিলেট থেকে জকিগঞ্জগামী সিলেট জ-১১০৪৫২ বাসগাড়ি বাবুর বাজার এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধানক্ষেতে পড়ে যায়। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে ওসি মীর মো. আব্দুন নাসের, ওসি (তদন্ত) সুশংকর পাল ও ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হান্নান ফায়ার সার্ভিস এবং পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নিয়ে আহতদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মুহা. আব্দুন নাসের জানান, গুরুতর আহত ১২ জনকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের জকিগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :186 বার!

JS security