জগদল বাজারে আনারস প্রতীকের সমর্থনে বিরাট পথসভা অনুষ্ঠিত

দিরাই প্রতিনিধিঃ
দিরাই আওয়ামীলীগ ও সাধারণ খেটে খাওয়া মানুষ আজ রাহুল কবলে রয়েছে।
দুর্নীতিবাজ, লুটপাটকারীরা আজ দিরাইবাসী ও আওয়ামীলীগকে নিয়ন্ত্রন করছে। দিরাইয়ে যারা আওয়ামীলীগকে প্রতিষ্ঠিত করেছেন, দলের দূর্দিনে জীবনবাজি রেখে দলকে এবং তৃণমূল নেতাকর্মীদের আগলে রেখেছেন তাদের আজ আওয়ামীলীগে কোন মূল্যায়ন নেই।
এখানে আওয়ামীলীগ টিকিয়ে রাখতে হলে ও সহনশীল পরিবেশ এবং রাজনৈতিক ভারসাম্য ফিরিয়ে আনতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ মার্চ চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন মাস্টারকে বিজয়ী করতে তৃণমুল আওয়ামীলীগের ত্যাগী ও নিবেদিত প্রাণ নেতাকর্মীরা এবং নিপীড়িত সাধারণ জনতা একতাবদ্ধ।
জগদল ইউনিয়নের জগদল বাজারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাব উদ্দিন মাস্টারের আনারস প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী পথসভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।
আজ মঙ্গলবার বিকাল ৫ঘটিকায়
ইউপি যুবলীগ সেক্রেটারি মামুন হোসেন টিপুর পরিচালনায় বক্তব্য রাখেন- দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী, বর্ষীয়ান রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠন প্রায় দেড় যুগের দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলতাব উদ্দিন মাস্টার, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হুমায়ুন রশিদ লাভলু,দিরাই উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও দিরাই পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিল হাজী ইদন মিয়া, রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি শফিকুল ইসলাম তাং, জগদল ইউনিয়ন যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন সেলিম, তাড়ল ইউপি সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু প্রমুখ।
পথসভার পূর্বে কুলঞ্জ ইউনিয়নের টংগর, জগদল ইউনিয়নের আটবাড়ি, বড়বাড়ি, রায় বাঙ্গালী,এবং রাতে একি ইউপির ধীতপুর, রাজানগর ইউনিয়নের জাহানপুর, সহ বিভিন্ন গ্রামে ব্যাপক গণসংযোগ অব্যাহত রয়েছে।
উল্লেখ্য সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সাবেক দিরাই উপজেলা আওয়ামীলীগের দেড়যুগের সভাপতি ও সর্বজন শ্রদ্ধেয় ক্লিন ইমেজের নেতা আলতাব উদ্দিন মাস্টার নৌকা প্রতীক না পেয়ে তৃণমূল নেতাকর্মীদের চাপে ও সাধারণ মানুষের আগ্রহের প্রেক্ষিতে এই বর্ষীয়ান রাজনীতিবিদ স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে লড়ছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :690 বার!

JS security