জগন্নাথপুরে নিখোঁজ হওয়া দুই তরুণী উদ্ধার, গ্রেফতার ৩

জগন্নাথপুর প্রতিনিধিঃ- সুনামগঞ্জের জগন্নাথপুরে এক সপ্তাহ নিখোঁজ থাকার পর পৃথক ঘটনায় দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ।  ঘটনায় জড়িত তিন যুবককে অপহরণের অভিযোগে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

পু’লিশ ও মামলা সূত্রে জানা গেছে, উপজে’লার আশারকান্দি ইউনিয়নে নয়াবন্দর এলাকার বাসিন্দা শৈলেন্দ চন্দ্র রায়ের ১৮ বছরের তরুণীকে উপজে’লার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি মশাজান গ্রাম থেকে শনিবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে উ’দ্ধার ও ঘটনায় জ’ড়িত শ্রীরামসি গ্রামের আকরাম উল্যার ছে’লে আলমগীর মিয়া (৩০) কে আ’ট’ক করা হয়। ওই তরুণী গত ১৯ ফেব্রুয়ারি অ’পহ’রণের শিকার হয়।

অপরদিকে শুক্রবার মৌলভীবাজার জে’লার শ্রীমঙ্গল উপজে’লা সদর থেকে গত ১৮ ফেব্রুয়ারি রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের ধীরাজ বিশ্বা’সের ১৭ বছর বয়সী অ’পহৃত তরুণীকে শুক্রবার উ’দ্ধার করা হয়। এ ঘটনায় জ’ড়িত দুই যুবককে গ্রে’প্তার করে জে’ল হাজতে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক জিয়া উদ্দিন জানান, শনিবার অপহৃত তরুণীকে উ’দ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে এবং অপহরণের সাথে জড়িত অ’ভিযুক্ত যুবক আলমগীর মিয়াকে জে’ল হাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে শনিবার নারী ও শি’শু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

জগন্নাথপুর থা’নার উপ পরিদর্শক ওবায়দুল্লাহ জানান, উপজেলার গন্ধবপুর গ্রাম থেকে নিখোঁজ তরুণীকে উ’দ্ধার করে ধর্ষণের আলামত আছে কী-না নিশ্চিত হতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে।

এঘটনায় অপহরণের সাথে জড়িত বাগময়না গ্রামের গয়াছ মিয়ার ছেলে জাকির মিয়া ও শ্রীমঙ্গল উপজেলার জালালীয়া উত্তর সুনগর এলাকার মোখলেছ মিয়ার ছেলে কামাল হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :211 বার!

JS security