জমিয়ত সভাপতি মাও: নাজিম উদ্দিনের মৃত্যুতে এড, পাবেলের শোক

স্টাফ রিপোর্টার ( শোক বার্তা ) :- সুনামগঞ্জের দিরাই উপজেলা জমিয়ত সভাপতি ও দিরাই জামেয়া হাফিজিয়া হুসাইনিয়া মাদ্রাসার সাবেক মুহতামিম মাওলানা নাজিম উদ্দিন তালুকদার  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭০) বছর।  তিনি স্ত্রী, তিন মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  তিনি বিগত কিছুদিন যাবত বার্ধক্যজনিত কারণে ভুগছিলেন । 

 আজ (১৬ সেপ্টেম্বর) বুধবার সকাল ১০ টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।  

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দিরাই-শাল্লা আসনের বিগত সংসদ নির্বাচনে বিএনপি দলীয় প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত ও জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল। 

পাঠানো এক শোক বার্তার এডভোকেট পাবেল বলেন, তিনি একজন আদর্শবান মাদ্রাসার উস্তাদ , দিরাই উপজেলার ইসলামী আন্দোলন এর অগ্রদূত, বিশিষ্ট রাজনীতিবিদ ও সালিশ ব্যক্তিত্ব হিসেবে সবার কাছে স্বীকৃত । 

আমি তাঁর মৃত্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ যেন উনাকে  জান্নাত নসীব করেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :195 বার!

JS security