জাফলংয়ের গ্রীণপার্ক এলাকা থেকে কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:-    সিলেটের জাফলংয়ে সাগর বিশ্বাস নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ( ০৩ অক্টোবর) সকালে জাফলংয়ের গ্রীণপার্ক এলাকার সিলেট-তামাবিল মহাসড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত সাগর বিশ্বাস নেত্রকোনা জেলার মদন উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের শান্ত দাশের ছেলে। সে তার বাবা-মায়ের সাথে দীর্ঘদিন ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় বসবাস করে আসছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত সাগর ট্রলি চালকের সহকারী হিসেবে কাজ করতো। বুধবার সন্ধ্যায় সাগর ও তার বন্ধু ট্রলি চালক সজিব দুজন মিলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর তারা স্থানীয় গুচ্ছগ্রাম পয়েন্টে গিয়ে ক্যারামবোর্ড খেলতে থাকে। ক্যারাম খেলার একপর্যায়ে রাত ১২টার দিকে সাগর তার জরুরী কাজ আছে বলে সজিবের কাছ থেকে বিদায় নিয়ে সেখান থেকে চলে যায়।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মহাসড়কের পাশে সাগরের মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে জানায়। খবর পেয়ে থানার এসআই যীশু দত্ত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের শরীরে সড়ক দুর্ঘটনার মতো বেশ কিছু আলামত পাওয়া গেছে, তাই এটিকে দুর্ঘটনা বলেই পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এটি নিছক সড়ক দুর্ঘটনা, নাকি হত্যাকান্ড এর প্রকৃত রহস্য উদ্ঘাটনে নিহতের বন্ধু সজিবসহ অপর আরেকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

থানার ওসি মো. আব্দুল আহাদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি মূলত সড়ক দুর্ঘটনা। ময়না তদন্ত প্রতিবেদন পেলে এর সঠিক কারণ জানা যাবে। তবে এ ঘটনার প্রকৃত রহস্য জানতে দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :151 বার!

error: Content is protected !!
JS security