জাফলংয়ের পাথর ব্যবসায়ী হত্যায়: দুই আসামী গ্রেফতার

গোয়াইনঘাট প্রিতিনিধি :- সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পাথর ব্যবসায়ী আবুল কালাম হত্যাকান্ডের ঘটনায় সিলেট নগরীর সুরমা মার্কেটস্থ সুরমা হোটেল থেকে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-মৌলভীবাজারের কমলগঞ্জ থানার বাদে ওবাহাটা গ্রামের মৃত শাফা মিয়ার ছেলে খলিলুর রহমান (২১) ও রংপুর জেলার কাউনিয়া থানার চান্দুঘাট গ্রামের আব্দুল খালেকের ছেলে আজিজুর রহমান (৩৫)।

রবিবার বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাশ ফেলে আসার কথা স্বীকার করেছে গ্রেফতারকৃতরা।

ওসি আখতার বলেন, শনিবার (১৩ জুন) নিহত আবুল কালামের স্ত্রী বাদী হয়ে মামলা (নং-০৮) দায়েরের পর অভিযানে নামে পুলিশ।
থানার সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে’র নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দীপন চন্দ্র সরকার, এসআই রাজীব কুমার রায়, এসআই পলাশ কানু বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে নগরীর একটি হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

প্রসঙ্গত, গত ১১ জুন, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের (শিববাড়ী বাজারের সন্নিকট) ষাটঘর নামক এলাকার রাস্তার পাশ থেকে অজ্ঞাত অনুমান ৪০ বৎসর বয়সের ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।
পরে ১২ জুন, শুক্রবার নিহতের ছবিসহ সংবাদ সিলেটের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে পরিবার তাকে সনাক্ত করেন। এরপর লাশ পরিবারের কাছে হস্তান্তর কার্যক্রম সম্পন্ন করে মোগলাবাজার থানা পুলিশ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :151 বার!

JS security