জুড়ীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা

মোস্তাফিজুর রহমান, জুড়ী : মৌলভীবাজার জেলার জুড়ীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট সকালে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।
স্বাস্থ্যবিধি মেনে এর পূর্বে মুজিব চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক আহমদ, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, উপজেলা দুর্নীতি দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম,প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা,আওয়ামীলীগ, যুবলীগ এবং বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে ১৫ই আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধুর আত্মজীবনীমূলক বই শিক্ষার্থীদের হাতে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :339 বার!

JS security