ঝিনাইদহে ৬০ লক্ষ টাকার হেরোইনসহ আটক ৪

ঝিনাইদহে ৬০ লক্ষ টাকার হেরোইনসহ আটক ৪

গ্লোবাল ডেস্কঃ-  ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকায় যাত্রীবাহি গড়াই পরিবহন থেকে ৬০ লক্ষ টাকা মুল্যের ৬শ’ গ্রাম হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল, মাগুরা জেলার তাহেরপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আমিরুল ইসলাম, ঝিনাইদহের শৈলকুপার ভাটবাড়িয়া গ্রামের রুহুল আমিনের ছেলে জামাল আক্তার, একই উপজেলার দুধসর গ্রামের নিয়ামত মন্ডলের ছেলে লাল্টু মন্ডল ও কুষ্টিয়া জেলার এরশাদনগর গ্রামের মৃত নুর আলীর ছেলে জাহাঙ্গীর আলম।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির জানান, মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের আরাপপুরে কুষ্টিয়া থেকে খুলনা গামী যাত্রীবাহি গড়াই পরিবহনে তল্লাসী চালানো হয়। এসময় ৪ মাদক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক গাড়ীর ভিতর থেকে পলিথিনে মোড়ানো ৬শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা। আটাককৃতদের বিরুদ্ধে মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে উদ্ধারকৃত হেরোইন খুলনার দিকে নিয়ে যাওয়া হচ্ছিল। অভিযানে সাথে ছিল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :354 বার!

JS security