টুকেরবাজারে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক:- সিলেট সদর উপজেলার টুকেরবাজারে ফাহিম আহমদ (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে টুকেরবাজার ইউনিয়নের হায়দরপুর গ্রামের সুরমা নদীর তীরবর্তী পুরাতন মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

নিহত ফাহিম হায়দরপুর গ্রামের মৃত আব্দুল মানিকের ছেলে। কাতার প্রবাসী ফাহিম প্রায় তিন মাস আগে দেশে আসেন।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হায়দরপুর গ্রামে নিজ বাড়ির পাশে নদীর পাড়ে ফাহিমকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। 

এ বিষয়ে যোগাযোগ করা হলে  সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন সিলেট মিররকে বলেন, ‘এ বিষয়ে আমরা কাজ করছি। পরে বিস্তারিত জানানো যাবে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বলেন, ‘রাত ১১টার দিকে কাতার প্রবাসী এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’ পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :339 বার!

JS security