ঠাকুরগাঁওয়ে আন্তজেলা কাগজপত্র জালিয়াতি চক্রের এক সদস্য গ্রেফতার

ঠাকুরগাঁও থেকে মাহমুদ আহসান হাবিব:- ঠাকুরগাঁওয়ে আন্তজেলা কাগজপত্র জালিয়াতি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত নৃপেন(৩৩) ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন গ্রামের রাজমোহন রায়ের ছেলে। গত শুক্রবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও সদর উপজেলার নৃপেন রায় দীর্ঘদিন ধরে মোটরসাইকেল রেজিষ্ট্রেশন জালিয়াতি করে আসছিল। বিকাশ রায় নামে এক ক্রেতা তার কাছে একটি মোটরসাইকেল ক্রয় করে। পরবর্তীতে নৃপেন রেজিষ্ট্রেশন করে দিবে বলে তার কাছে টাকা নেয়। কিছুদিন পরে ঢাকা মেট্রো হ-৩৯-১২৭২ রেজিষ্ট্রেশনের কাগজ প্রদান করে। এরপর উক্ত উল্লেখিত রেজিষ্ট্রেশন কাগজ ঢাকা বিআরটিএ বরাবরে ডিজিটাল নম্বর প্লেটের জন্য জমা করলে সে কাগজটিকে জাল বলে গণ্য করে মোটরসাইকেলটি আটক করে রাখে কর্তৃপক্ষ। এর প্রেক্ষিতে বিকাশ রায় ঠাকুরগাঁও সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট , আমলী আদালত ১ এ একটি মামলা দায়ের করে।

মামলাটি ঠাকুরগাঁও সদর থানা অফিসার ইনচার্যকে নথিভুক্ত করে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নিতে আদেশ করা হয়। গত বৃহস্পতিবার পুলিশ আন্তজেলা প্রতারক নৃপেন রায়কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে একটি আবেদন করে। এ বিষয়ে ভুক্তভোগী বিকাশ রায় জানান, নৃপেন রায়ের কাছে একটি মোটর সাইকেল ক্রয় করলে সে রেজিষ্ট্রেশনের জাল কাগজ দেয় তাই আমি আদালতের স্মরনাপন্ন হয়েছি। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম জানান, প্রতারনা ও জালিয়াতি মামলায় তাকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে বিষদ তদন্তের জন্য আদালতে রিমান্ডের আবেদন করেছি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :167 বার!

JS security