ঠাকুরগাঁওয়ে দুদকের অভিযানে খাদ্য নিয়ন্ত্রক- পিআইও -ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক

ঠাকুরগাঁও থেকে মাহমুদ আহসান হাবিবঃঃ- ভুয়া প্রকল্প তৈরি করে ছয় মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁও সদর খাদ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত- এলএসডি), প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ও এক ইউপি চেয়ারম্যানসহ ছয়জনকে আটক করেছে সমন্বিত দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গত বুধবার শহরের বিভিন্ন জায়গা থেকে তাদের আটক করা হয় এবং ওইদিন রাতে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আটকৃতরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার ২১ নম্বর ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন (নির্মল), ঠাকুরগাঁও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) গোলাম কিবরিয়া, ঠাকুরগাঁও সদর খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ রায়, ঠাকুরগাঁও জেলার গড়েয়াহাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈদুল ইসলাম, ঠাকুরগাঁও সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন আহম্মদ ও ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম গোলাম মোস্তফা।

সমন্বিত দুদকের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, আটকৃতরা ভুয়া কাগজপত্র তৈরি করে অসৎ উদ্দেশ্যে ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর রামকৃষ্ণ মন্দির, মাধবপুর উন্নয়ন যুব সংঘ, মাধবপুর ফোরকানিয়া মাদ্রাসা,মাহালিয়াহাট বাজার জামে মসজিদ ও ব্যারিস্টার জামে মসজিদ এর নাম উল্লেখ করে পাঁচটি প্রকল্পের নামে ৬ মেট্রিক টন চাল আত্মসাৎ করেন। যার আনুমানিক মূল্য ২ লাখ ৩৪ হাজার ৬০৮ টাকা। বুধবার দিনভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদেরকে থানা হেফাজতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার পক্রিয়া চলছে

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :114 বার!

error: Content is protected !!
JS security