ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণপ্রাপ্ত দূস্থ্য ও অসহায় নারীদের মাঝে জেলা সেলাই মেশিন বিতরণ

ঠাকুরগাঁও থেকে মাহমুদ আহসান হাবিব:- ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণপ্রাপ্ত দূস্থ ও অসহায় নারীদের মাঝে জেলা বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বুধবার সন্ধায় ঠাকুরগাঁও জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ হলরুমে এসব সেলাই মেমিন বিতরণ করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশীর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে প্রশিক্ষণপ্রাপ্ত দূস্থ ও অসহায় নারীদের মাঝে এ সেলাই মেশিনগুলো তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড অনুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী,। এছাড়াও জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলা পরিষদের আড়াই লক্ষ টাকা বাজেটে ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন, সালন্দর, আকচা, শুখানপুকুরী ও পৌরসভাধীন ৩১ জন প্রশিক্ষণপ্রাপ্ত দূস্থ্য ও অসহায় নারীদের মাঝে ৩১টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :74 বার!

error: Content is protected !!
JS security