ঠাকুরগাঁওয়ে বিজয় ফুল তৈরি সমাপনী ও পুরস্কার বিতরণী

ঠাকুরগাঁও থেকে মাহমুদ আহসান হাবিব:- ঠাকুরগাঁওয়ে বিজয় ফুল তৈরি, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয় এবং দেশাত্মবোধক দলীয় সংগীত প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে গতকাল মঙ্গলবার জেলা পরিষদ অডিটরিয়ামে (বিডি হল) এ সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম,

সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু বক্কর ছিদ্দিক, বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর মনতোষ কুমার দে, জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো প্রমুখ। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। অনুষ্ঠান সণ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার জাকির হোসেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :89 বার!

error: Content is protected !!
JS security