ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রী অপহরনের চেষ্টা যুবক গ্রেফতার

মাহমুদ আহসান হাবিব,ঠাকুরগাঁও:- ঠাকুরগাঁওয়ে এক স্কুলছাত্রীকে মোটরসাইকেল যোগে অপহরনের চেষ্টা করা হলে জাকির হোসেন (২৮) নামে অপহরকারী এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় স্কুলছাত্রী অপহরনের চেষ্টা করলে তাকে গ্রেফতার করে পুলিশ । মঙ্গলবার এ ঘটনায় ওই ছাত্রীর পিতা ফারুক হোসেন সদর থানায় একটি মামলা দায়ের করেন। জাকির হোসেন ঠাকুরগাঁও পৌর শহরের শহরের হাজীপাড়া মহল্লার আশরাফ আলীর ছেলে।

জানা যায়, গত সোমবার স্কুল ছাত্রী গড়েয়া গার্লস স্কুলের পাশে প্রাইভেটের উদ্দেশ্যে বের হয়। জাকির হোসেন গড়েয়া ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে ওই ছাত্রীকে ভয় দেখিয়ে জোরপূর্বক মটরসাইকেলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরক্ষণে ওই ছাত্রীর পিতা এবং এলাকাবাসী তা দেখতে পেয়ে মোটসাইকেলের পিছু নেয় এবং পুলিশের সহযোগীতায় কচুবাড়ী বিলপাড়া এলাকায় গিয়ে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে ছাত্রীর পিতা ফারুক হোসেন গতকাল মঙ্গলবার ঠাকুরগাঁও সদর থানায় একটি অপহরন মামলা দায়ের করেন এবং জানান দীর্ঘদিন যাবত সে তার মেয়েকে উত্যক্ত করে আসছিল । ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, আমরা সঠিক সময়ে খবর পেয়েছি বলেই তাকে ধরতে পেরেছি। এ বিষয়ে মামলা হয়েছে ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :169 বার!

JS security