ঠাকুরগাঁও‌য়ে অবৈধভাবে কোচিং সেন্টার চালানোর দায়ে ১জন‌কে কারাদন্ড //দুটি প্র‌তিষ্ঠান সিলগালা

ঠাকুরগাঁও থেকে মাহমুদ আহসান হাবিবঃঃ- সরকা‌রি নি‌র্দেশনা উপে‌ক্ষা ক‌রে ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে কোচিং সেন্টার চালানোর দায়ে আশরাফ আলী‌ নামের একজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং কন‌ফি‌ডেন্স কোচিং ও ক্রিয়েটিভ কোচিং সেন্টার নামের দুটি প্রতিষ্ঠানে সিলগালা করা হয়েছে।

বৃহস্পতিবার ভো‌রে নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট ও সদর উপ‌জেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের নেতৃ‌ত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এ সময় কো‌চিং‌য়ে পাঠদান অবস্থায় কন‌ফি‌ডেন্স কোচিং সেন্টারের প‌রিচালক আশরাফ আলী‌কে আটক ক‌রা হয়। প‌রে তা‌কে সরকারের বিধি-নিষেধ উপেক্ষা করে গোপনে কোচিং সেন্টার পরিচালনা করার দা‌য়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। তাৎক্ষ‌ণিক ভা‌বে ক্রিয়েটিভ কোচিং সেন্টার না‌মে আরেক‌টি কো‌চিং সেন্টা‌রে অভিযান প‌রিচালনা করলে ওই প্রতিষ্ঠা‌নের পরিচালক ও শিক্ষক অভিযা‌নের খবর জান‌তে পে‌রে আ‌গেই সট‌কে প‌ড়েন। প‌রে দু‌টি প্র‌তিষ্ঠান‌কে বন্ধ করে সিলাগালা করে দেয়া হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন স্থানীয় জনসাধারণকে জেএসসি ও আসন্ন পিএসসি পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার চালানো অবৈধ সে বিষয়ে সচেতনামূলক কথা ব‌লেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :91 বার!

error: Content is protected !!
JS security