ঠাকুরগাঁও‌য়ে আবারো আগুন পোহা‌তে গি‌য়ে দগ্ধ ১জ‌নের মৃত্যু

মাহামুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও:- ঠাকুরগাঁওয়ে প্রচন্ড ঠান্ডায় আগুন পোহানোর সময় দগ্ধ হয়ে আসমতি বেওয়া (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার সকালে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামে অগ্নিদগ্ধের ঘটনা ঘটলে আসমতি বেওয়াকে ঠাকুরগাঁও আধুুনিক সদর হাসপাতালে নেওয়া হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হলে,পথিমধ্যে মৃত্যু হয় তার। তি‌নি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলার ফুলতলা গ্রামের রওশন আলীর স্ত্রী। নিহতের ছে‌লে জয়নাল আবেদিন জানান, শীতের তীব্রতা থেকে রক্ষা পেতে সোমবার সকা‌লে বাড়ির উঠানে আগুন পোহাচ্ছিলেন তার মা। অসাবধানতাবশত এ সময় তার কাপড়ে আগুন লেগে শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়।

প‌রে দগ্ধ আসমতি বেওয়াকে গুরুতর অবস্থায় রংপুর মে‌ডি‌কেল কলেজ ও হাসপাতা‌লে নি‌য়ে গে‌লে সেখানকার কর্তব্যরত চি‌কিৎসকরা তার অবস্থা বেগ‌তিক দেখে ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে রাত ৮ টার সময় তার মৃত্যু হয়। উল্লেখ্য, তীব্র শীত থে‌কে রক্ষা‌ পে‌তে আগুন পোহা‌তে গি‌য়ে চলতি শীত মৌসুমে আলেমা বেগম ও রমিজা বেওয়া নামে দুই নারীর মৃত্যু হয়। নিহত দুই নারীর বাড়ি জেলার পীরগঞ্জ উপজেলায়।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :228 বার!

JS security