ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়ার সময়সীমা হ্রাস

মাহমুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও প্রতিনিধি :-  ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) চিকিৎসাসেবা দেওয়ার সময়সীমা দেড় ঘণ্টা কমিয়ে দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে সেখানকার ইনডোর ইউনিট। অন্যদিকে রাণীশংকৈল ডায়াবেটিক ও স্বাস্থ্যসেবা কেন্দ্রটি ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও ডায়াবেটি সমিতির এক জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জেলা ডায়াবেটি সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমানের সভাপতিত্বে ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের সভাকক্ষে সভায় রোগী আগমনের সংখ্যা কমে যাওয়ায় ও চিকিৎসকসহ নার্স ও এটেন্ডেন্টদের করোনা ভাইরাস সংক্রমণ রোধের জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি না থাকায় এই হাসপাতালের ইনডোর ইউনিট বন্ধ করে দেওয়া হয়।

তাছাড়া এই হাসপাতালের কার্য সময় দেড় ঘণ্টা কমিয়ে জরুরি সেবা দেওয়ার জন্য সকাল ৯ টা থেকে ২ টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত গৃহিত হয়। আগে হাসপাতালটি সকাল ৮ টা থেকে আড়াইটা পর্যন্ত খোলা থাকতো। ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান জানান, একই কারণে রাণীশংকৈল উপজেলা ডায়াবেটিক স্বাস্থ্যসেবা কেন্দ্রটি ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। জরুরি প্রয়োজন হলে সেখানকার রোগীকে ঠাকুরগাঁওয়ে যোগায়োগ করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :150 বার!

JS security