তাহিরপুরে বঙ্গবন্ধু ম্যারাথন সম্পন্ন !

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগনের অংশগ্রহণে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ মার্চ) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।
বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীরা অংশ নেয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয় প্রাঙ্গণ থেকে শুরু করে উপজেলার চিসকা মসজিদ পর্যন্ত ম্যারাথনে গিয়ে শেষ হয় ম্যারাথন।
এরপর ম্যারাথনে অংশ গ্রহনকারীদের মধ্যে বিজয়ী ১ম সাজ্জাদুল, ২য় মিনহাজুল ইসলাম ও রবিউল আওয়ালকে তৃতীয় পুরস্কার দেওয়া হয়।
এসময় তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর ক্যাপ্টেন মোঃ ছালিমুল হক,আব্দুর রহমান আশিক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণত সম্পাদক হাফিজ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নুরী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষকগনসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ম্যারাথনের অংশগ্রহণকারীগণ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :104 বার!

JS security