তাহিরপুর থানায় হঠাৎ মাওলানা তাহিরী!

হঠাৎ করেই মুফতি গিয়াস উদ্দিন তাহিরী সুনামগঞ্জের তাহিরপুর থানায়। তাকে দেখতে পেয়ে উৎসুক জনতা ভিড় করেন থানা প্রাঙ্গণে। তবে কোন মামলা করতে বা পুলিশ আটক করেনি তাকে। তিনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাক্ষাৎ করতে ও সহযোগিতার জন্য এসেছেন।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তিনি তার সফর সঙ্গী নিয়ে তাহিরপুর থানায় আসেন। তাকে দেখতে পেয়ে উৎসুক জনতা ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খায় পুলিশ।

উপজেলার বাদাঘাট ইউনিয়নের ১নং ওয়াডের ইসলামপুর গ্রামে ওয়াজ করবেন মুফতি তাহিরী। ওই গ্রামে ইসলামপুর চিশতিয়া মঈনিয়া দরবার শরিফে শাহ সুফি মইন উদ্দিন শাহ (রহ.)-এর ১৫তম ইসালে উপলক্ষে এলাকাবাসী এর আয়োজন করে।

এলাকাবাসী জানায়, তিনি আমাদের আমন্ত্রণে ইসলামপুর চিশতিয়া মঈনিয়া দরবার শরিফে ওয়াজ করবেন। তবে সময় বেশি নেবেন না, এক-দুই ঘণ্টা ওয়াজ করে রাতেই এলাকা ত্যাগ করবেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ তরফদার জানান, তাহিরী হুজুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইসলামপুর চিশতিয়া মঈনিয়া দরবার শরিফে ওয়াজ মাহফিলে ওয়াজ করবেন। তার জন্য আমাদের সহযোগিতা ও তার নিরাপত্তাব্যবস্থার জন্য বলেন। আমরাও সকল ব্যবস্থা গ্রহণ করেছি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :161 বার!

JS security