তীব্র উত্তেজনার মাধ্যমে দিরাই উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:- সুনামগঞ্জের দিরাইয়ে তীব্র উত্তেজনা ও দুই গ্রুপের হাতাহাতির মাঝে দিরাই উপজেলা আওয়ামীলীগ বর্ধিত সভা শনিবার (৯ নভেম্বর) দুপুর ২ ঘটিকায় বাগানবাড়ি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

দিরাই উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ আলহাজ্ব মো. মতিউর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  সুবিধাবঞ্চিত আওয়ামী লীগ নেতা কর্মীদের মূল্যায়ন ও আওয়ামীলীগ নামে দূর্নীতিগ্রস্থ বহিরাগত ব্যক্তিদের দল থেকে বহিস্কারের প্রত্যায় ব্যক্ত করে তিনি সুনামগঞ্জ -১ এর দূর্নীতিবাজ এমপি মোয়াজ্জেম হোসেন রতন‘কে ইঙ্গিত করে বলেন দলে শুুধু ত্যাগী ও প্রকৃত আওয়ামীলীগের স্থান থাকবে।
আওয়ামীলীগ ত্যাগে বিশ্বাসী, ত্যাগ ছাড়া কখনও রাজনীতি হয়না। ত্যাগী ও স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্বদের মূল্যায়ন করেই দলীয় নেতাকর্মীদের সিদ্ধান্তে উক্ত কমিটি ঘোষণা করা হবে।
দু” গ্রুপের হাতাহাতির দিকে ইঙ্গিত করে মতিউর রহমান বলেন সম্মেলনের পূর্বে এমন বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা কখনো কাম্য হতে পারে না। দিরাইয়ের অনেক সুনামধন্য রাজনীতিবিদ জেলা ও জাতীয় পর্যায়ে আবদান রেখেছেন ও বর্তমানে রাখছেন। আপনাদের তাদের দেখানো পথে চলতে হবে।

বর্ধিত সভায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আগত অতিথিদের স্বাগত জানানোকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় ও যুগ্ম সাধারণ সম্পাদক ও দিরাই পৌর মেয়র মোশাররফ মিয়ার অনুসারীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সর্দারদের সভাপতিত্বে ও বিকাশ রায় এর সঞ্চালনায়– স্বাগত বক্তব্য রাখেন দিরাাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট অবনী মোহন দাস, অ্যাডভোকেট শফিকুল আলম, রেজাউল করিম শামিম, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সিনিয়র সদস্য ও সাবেক দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলতাব উদ্দিন মাস্টার, জেলা উপ-প্রচার সম্পাদক হুমায়ূন রশিদ লাভলু ,শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-আমিন চৌধুরী, দিরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া, আওয়ামীলীগ নেতা এডভোকেট শহিদুল হাসমত খোকন সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :193 বার!

error: Content is protected !!
JS security