দালাল ও লুটেরা চক্রকে বিদায় করতে ১০ মার্চ আনারস মার্কায় ভোট দিন—আলতাব উদ্দিন

স্টাফ রিপোর্টারঃ-
দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী, বর্ষীয়ান রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠন প্রায় দেড় যুগের দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলতাব উদ্দিন মাস্টারের আনারস প্রতীকের সমর্থনে জগদল ইউনিয়নে সকাল ১১ টা থেকে রাত ১১ টা পর্যন্ত ব্যাপক গণসংযোগ ও পথসভা গতকাল রবিবার অনুষ্ঠিত হয়।
পুকিডহর, নগদীপুর বাজার, হোসেনপুর বাজার, কামরিবিজ, রতনগঞ্জ বাজার, রাজনাও, বাসুরী, রায়বাঙ্গালী শাহজালাল বাজার, গরমা মসজিদ সংলগ্ন খেয়াঘাটে, শালিয়ার গাও, চানপুর ও কলিয়ার কাপন বাজারে পথসভা অনুষ্ঠিত হয়।
বিভিন্ন পয়েন্টে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন- আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলতাব উদ্দিন মাস্টার, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ল কলেজের সাবেক ভিপি এবং সিলেট জজকোর্ট এ-র এডিশনাল পিপি এডভোকেট সামছুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হুমায়ুন রশিদ লাভলু, রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি শফিকুল ইসলাম তাং, দিরাই অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সাংবাদিক এস এম ওয়াহিদুল ইসলাম, দিরাই উপজেলা যুবলীগ নেতা একরার হোসেন, জগদল ইউনিয়ন যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন সেলিম, সেক্রেটারি মামুন হোসেন টিপু, তাড়ল ইউপি সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু, দিরাই উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর চৌধুরী রিফাত প্রমুখ।
পথসভায় বক্তারা বলেন-
আগামী ১০ মার্চ দিরাই উপজেলায় অপরাজনীতির বিরুদ্ধে সুষ্ঠু ধারার রাজনীতি ফিরিয়ে আনতে আনারস প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।
বর্তমানে দিরাইয়ের এমপি সমস্যা সমাধানের ক্ষমতা রাখেন না, উনি কোন সিদ্ধান্ত দিতে অক্ষম, উনার ডানে বামে বসা লোকের ইশারা ছাড়া কিছুই করতে ও বলতে পারেন না।
দিরাইয়ে রাজনৈতিক ভারসাম্য নেই, ভদ্রলোক ও সৎ লোকের সম্মান নেই, সাধারণ মানুষের বিচার প্রার্থী হওয়ার জায়গা নেই।
ক্ষমতার অন্দর মহলে দালাল আর লুটেরা চক্র বসে আছে। ঘুষ ছাড়া ন্যায়সঙ্গত কাজও উদ্ধার করা যায়না। পদ-পদবী কে ব্যবহার করে ওরা কালো টাকার পাহাড় গড়েছে। তাই আগামীর দিরাইকে বাসযোগ্য, ঘুষ, দুর্নীতি মুক্ত করতে এবং রাজনৈতিক ভারসাম্য প্রতিষ্ঠায় আনারস মার্কায় ভোট দিতে হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :455 বার!

JS security