দিনাজপুরের ঘোড়াঘাটে র‌্যাবের হাতে ফেনসিডিলসহ আটক -১

এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় অভিযান চালিয়ে ফেনসিডিল সহ ১ জন কুখ্যাত মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১৩) এর সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্প। র‌্যাব-১৩ এর সিপিসি-৩ গাইবান্ধা সূত্র  জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২ ফেব্রুয়ারী) বিকালে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১৩) এর সিপিসি-৩ গাইবান্ধার ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি মোঃ মুন্না বিশ্বাস এর সুদক্ষ নেতৃত্বে একটি আভিযানিক দল দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলাধীন ঘোড়াঘাট টু দিনাজপুর মহাসড়কের পার্শ্বে জনৈক নিরাঞ্জন সাহা এর মুদিখানা দোকানের পূর্বদিক এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিল সহ মোকলেছ নামের একজন কুখ্যাত মাদক কারবারীকে আটক করা হয়। এসময়, তার কাছ থেকে ১৪৫ বোতল ফেন্সিডিল ও তার ব্যাবহৃত দুইটি সিমকার্ড এবং একটি মেমোরীকার্ড সহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

আটককৃত মাদক কারবারি মোকলেছ (৩৫) দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলাধীন বয়রা পশ্চিমপাড়া এলাকার মৃত হবিবর রহমান এর ছেলে। আটককৃতর বিরুদ্ধে বিরুদ্ধে, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ১৪(গ) ধারায় মামলা দায়ের পূর্বক সোমবার (৩ ফেব্রুয়ারী) ঘোড়াঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন (র‌্যাব-১৩) সিপিসি-৩, গাইবান্ধা এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি মোঃ মুন্না বিশ্বাস।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি মোঃ মুন্না বিশ্বাস বলেন, সমাজের সকল ধরণের অপরাধ নির্মূলে র‌্যাব-১৩ বদ্ধপরিকর। অপরাধ দমনে আমাদেরকে সহায়তা করুন। র‌্যাবকে তথ্য দিন, সুন্দর ও অপরাধ মুক্ত সমাজ গড়ুন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :151 বার!

JS security