দিরাইয়ে বিএনপির জনসভা

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে জনসভা করেছে বিএনপি৷ শুক্রবার বিকাল ৩টায় ধল বাজারে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে অনুষ্ঠিত জনসভায় তাড়ল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আনাছুর রহমান আনাছের সভাপতিত্বে ও যুবদল নেতা জামিল আহমদ ময়নার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন (স্কাইপের মাধ্যমে) বিগত জাতীয় সংসদ নির্বাচনে দিরাই শাল্লা নিয়ে গঠিত সুনামগঞ্জ-২ আসনে প্রথম পর্যায়ে বিএনপির মনোনয়ন প্রাপ্ত সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম, সুনামগঞ্জ জেলা বিএনপির কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবির তালুকদার, প্রবীণ বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল হক তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি সোয়েব হাসান চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার, উপজেলা যুবদলের সদস্য সচিব লিপন হাসান চৌধুরী, যুগ্ম আহবায়ক রেজাউল হাসান চৌধুরী, সদস্য আতিকুর রহমান সিহাব, উপজেলা তরুণ দলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী। আরও বক্তব্য রাখেন পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আবির মাহমুদ আনোয়ার, যুবদল নেতা মাহবুব হক তালুকদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু হাসান চৌধুরী সাজু, যুগ্ম আহবায়ক রেজাউল করিম রিজু, তানবীর আহমদ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই অ্যাডভোকেট পাবেল চৌধুরী স্মরণ করেন এই আসনে বিএনপি থেকে নির্বাচিত সাবেক সাংসদ মরহুম গোলাম জিলানী চৌধুরী ও উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম আব্দুস শহীদ চৌধুরী সহ বিএনপির প্রবীণ ও প্রয়াত নেতাদের। এসময় তিনি বলেন আমার বাবা মরহুম আব্দুস শহীদ চৌধুরী দিরাইয়ে বিএনপি প্রতিষ্ঠা করার পর থেকে মৃত্যুর আগ পর্যন্ত এই দলের জন্য নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করে গেছেন, রাজনীতি করে নিজের পকেট ভারি না করে আমার দাদার রেখে যাওয়া সম্পত্তি বিক্রি করেছেন। পারিবারিক সূত্রে আমি বিএনপি পরিবারের সন্তান ছাত্রদলের প্রাথমিক সদস্য পদ নিয়ে যাত্রা শুরু করে সিলেট জেলা, এমসি বিশ্ববিদ্যালয়, ‘ল’ কলেজ, সুনামগঞ্জ জেলা ছাত্রদল ও দিরাই উপজেলা ছাত্রদলের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বের সাথে কাজ করে এসেছি। তিনি বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান করে বলেন, আসুন আমরা সবাই এক পরিবার হয়ে কাজ করি যাতে আগামীতে দেশনায়ক তারেক রহমান ডাক দিলে আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকার হটিয়ে জনগণের ভোটের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসতে পারে সেই লক্ষ্যে একযোগে কাজ করি।

জনসভাটির সার্বিক সহযোগীতায় এবং সম্মানিত বিশেষ অতিথি হিসাবে অনলাইনে যুক্ত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সহসাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন মিয়া ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্মস্মাদক মাহবুবুল মজিদ চৌধুরী ।

 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :149 বার!

JS security