দিরাই’র মির্জাপুরে কেরাত প্রশিক্ষণ কেন্দ্রের কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টারঃ-
আঞ্জুমানে তালিমুল কুরআন বাংলাদেশ কর্তৃক অনুমোদিত, সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের মির্জাপুর সেন্টারের “কেরাত প্রশিক্ষণ কেন্দ্রের” কেন্দ্রীয় পরীক্ষায় রাবে এবং খামিছ জামাতের মমতাজ (এপ্লাস) প্রাপ্ত শিক্ষার্থীদের কে পুরস্কার প্রদান করা হয়।
কেন্দ্র পরিচালক মাওলানা জুনায়েদ আহমদ খানের পরিচালনায় ও শফিকুল ইসলাম বাবুল মিয়ার সভাপতিত্বে- প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আঞ্জুমানের দিরাইয়ের সদস্য সচিব মাওলানা খালেদ আহমেদ জায়িম, প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন – দিরাইয়ের এই অবহেলিত গ্রাম মির্জাপুর এর ছাত্র – ছাত্রীরা কেন্দ্রীয় পরীক্ষায় অংশগ্রহণ করে পাঁচটি মমতাজ এবং পাঁচটি প্রথম বিভাগ ও খামিছ জামাতের ছয় জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়ে এই গ্রামের সুনাম আরো বাড়িয়ে দিয়েছি। আগামী রমজান মাসে গ্রামের সবাই দূরবর্তী ছাত্র-ছাত্রীদের লজিং দিয়ে কুরআন শিক্ষার জন্য এই সেন্টারের সুনাম-সুখ্যাতি আরো বাড়িয়ে দিতে সহযোগিতা করবেন, আমাদের প্রত্যেককে এই সেন্টারের সহযোগিতার জন্য এগিয়ে আসা প্রয়োজন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিরাই থানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাসান আলি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  দিরাইয়ের আঞ্জুমান এর সদস্য, আয়েশা সিদ্দিকা বালিকা মাদ্রাসা নাসিরপুর দিরাইয়ের শিক্ষক হাফেজ মাওলানা ইয়াহইয়া বিন হাবিব।
এছাড়াও আরো বক্তব্য রাখেন মির্জাপুর জামে মসজিদ এর কেরাত প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক মাওলানা আব্দুস সবুর, মাওলানা আতাউর রহমান, কারী আকরাম হোসাইন, জনাব মাওলানা মাসুম আহমদ, মাওলানা হাফিজুর রহমান, সাইফ উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন- শিক্ষকগণ রাত দিন পরিশ্রম করার কারণে এই ফলাফল অর্জন সম্ভব হয়েছে আমরা তাদের ধন্যবাদ জানাই, প্রতি রমজান মাসে কেরাত প্রশিক্ষণ কোর্স চালু থাকলে ইনশাল্লাহ ভবিষ্যতে প্রতিটি ঘরে-ঘরে কোরআনের পাখি ‘কারি এবং ক্বারীয়া’ তৈরী হবে এজন্য আমাদের সকলকে সহযোগিতা করতে হবে। পুরস্কার বিতরণী শেষে মোনাজাত পরিচালনা করেন- দিরাই বাজার থানা মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাসান আলি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :121 বার!

error: Content is protected !!
JS security