দিরাইয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুর রহমান আর নেই

শোক সংবাদ:- সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই মডেল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আজীবন শিক্ষাব্রতী, সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ ব্যক্তিত্ব, শিক্ষকতায় প্রথম সারির নিষ্ঠাবান আদর্শ শিক্ষক ফজলুর রহমান ইন্তেকাল করেছেন। তিনি একজন আদর্শবান শিক্ষক হিসেবে সবার কাছে স্বীকৃত । শিক্ষক ফজলুর রহমান রোববার দিবাগত রাত ১২টা ১০ মিনিটে পৌর শহরের দোওজ গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি  ৬ পুত্র ও ৫ কন্যা সন্তানের জনক ছিলেন। তিনি নাতি-নাতনি, আত্মীয় স্বজন, ছাত্র-ছাত্রীসহ অসংখ্য  গুনগ্রাহী রেখে মারা যান। মরহুমের আত্মার মাগফেরাতের জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

পরিবারিক সূত্রে জানাযায়, আজ (১০ আগস্ট) সোমবার  ২ ঘটিকায় দিরাই মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

তিনি  ছিলেন আদর্শ শিক্ষকের প্রতিকৃতি। তাঁর মত নিষ্ঠাবান শিক্ষক আজকের সমাজে বিরল। তিনি একজন সহজ-সরল ব্যক্তি ছিলেন, উনার জীবনে কখনও শিক্ষকতা ছাড়া কোন পেশা গ্রহন করেননি। উনি ছিলেন শিক্ষার বাতিঘর ও একজন অনুস্মরনীয় ব্যক্তিত্ব। 

স্যারের মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠন, ব্যবসায়ী, ছাত্র-ছাত্রীসহ গ্লোবাল সিলেট ডটকম পরিবার অত্যন্ত শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :241 বার!

JS security