দিরাইয়ে আ’লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় গ্রেফতার দুই দিনের রিমান্ড মন্জুর।


নিজস্ব প্রতিবেদক ::
সুনামগঞ্জের দিরাইয়ে রুহেদ হত্যা মামলার প্রধান আসামী দিরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় গ্রেফতার হয়েছেন।

দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে সিলেট শহরের মদিনা মার্কেট এলাকা থেকে র‍্যাব ৯-এর একটি দল তাকে আটক করে রাতেই দিরাই থানা পুলিশে হস্তান্তর করে।
দিরাই থানার ওসি মো. আজিজুর রহমান প্রদীপ রায়ের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন,আজ সুনামগন্জ আদালতে আসামীকে হাজির করে রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মন্জুর করেন।
গত ১৮ অক্টোবর দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের উদির হাওর জলমহালের অলিখিত ইজারাদার প্রদীপ রায় গ্রুপের সঙ্গে জলমহালের পার্শ্ববর্তী জমির মালিক আমেরিকা প্রবাসী আওয়ামী লীগ নেতা কাজল নুরের লোকজনের মধ্যে মালিকানা জমিতে ডাকবাঁধ দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে কাজল নূরের চাচাতো ভাই রুহেদ মিয়া (৪৫) ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় নিহতের ভাই সুহেদ মিয়া বাদী হয়ে প্রদীপ রায়কে প্রধান আসামী করে ৭৩ জনের বিরুদ্ধে দিরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এরআগে ২০১৭ সালে উপজেলার কুলঞ্জ ইউনিয়নের জারলিয়া জলমহালের দখল নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩জন নিহত হয়। ওই ঘটনায় দায়ের করা মামলারও অন্যতম আসামী প্রদীপ রায়। বিচারাধীন ওই মামলায় তিনি বর্তমানে জামিনে আছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :54 বার!

JS security