দিরাইয়ে কলিয়ার কাপন বাজারের মাঠে আজ বৃহস্পতিবার থেকে ক্রিকেট প্রতিযোগিতা শুরু

বিশেষ প্রতিনিধি:-  সুনামগঞ্জ জেলার দিরাইয়ের ঐতিহ্যবাহী কলিয়ার কাপন বাজারের মাঠে জাকজমক আয়োজনে শুরু হচ্ছে বড় কাপন, কলিয়ার কাপন যুব সমাজের উদ্যোগ ৩য় তম ক্রিকেট প্রতিযোগিতা ফ্রান্স প্রবাসী ছাত্রনেতা সামসুল আলমের অর্থায়নে ও বড় কাপন, কলিয়ার কাপন যুব সমাজের সার্বিক সহযোগিতায় । ২৩ই জানুয়ারী ২০২০ ইংরেজী রোজ বৃহস্পতিবার ১১:৩০ ঘটিকায় কলিয়ার কাপন বাজারের মাঠে অনুষ্ঠিত হবে উদ্ভোধনী ম্যাচ।

উক্ত খেলায় পুকিডর সূর্যকিরন স্পোর্টিং ক্লাব ও সুনামগন্জ সিক্সার্স স্পোর্টিং ক্লাব অংশগ্রহণ করবে।

টুর্নামেন্টটি  এন্ট্রি ফিস ছাড়া চলবে । প্রথম পুরুষ্কার হিসেবে রয়েছে ১টি চ্যাম্পিয়ান ট্রফি(নগদ ১০০০০ টাকার প্রাইজমানি) , ২য় পুরুষ্কার ১ টি রানারআপ ট্রপি(নগদ ৫০০০ টাকার প্রাইজমানি) এ ছাড়া ম্যান অব দ্য সিরিজ,সর্বোচ্চ রান ও সর্বোচ্চ উইকেটের জন্য বিশেষ পুরুষ্কার। এছাড়াও প্রত্যেক ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ ক্রেস্ট ও ম্যান অব দ্যা ম্যাচ স্টাইলিশ ব্যাটসম্যান ক্রেস্ট এবং ম্যান অব দ্যা ম্যাচ বেষ্ট বোলিং ফিগার ক্রেস্ট।

৩য় তম বড় কাপন,কলিয়ার কাপন যুব সমাজের উদ্যোগ আয়োজিত টুর্নামেন্টের উদ্ভোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিবলি আহমেদ বেগ চেয়ারম্যান জগদল ইউনিয়ন পরিষদ ও এলাকর গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উক্ত খেলায় আপনারা সবাই আমন্ত্রিত।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :473 বার!

JS security